শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বহরা ইউনিয়ন আওয়ামীলীগের সভায় আরিফকে একক প্রার্থী ঘোষণা করায় ওয়ার্ড নেতৃবৃন্দের ক্ষোভ

  • আপডেট টাইম শনিবার, ২ এপ্রিল, ২০১৬
  • ৩৭০ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার বহরা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দের মতামতকে তুচ্ছ করে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমানকে একক প্রার্থী ঘোষণা করায় ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দের মাঝে চরম ক্ষোভ ও হতাশা বিরাজ করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকালে মনতলা শাহজালাল বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে আয়োজিত বর্ধিত সভায় ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দের মতামতকে তুচ্ছ করে এবং চেয়ারম্যান প্রার্থী হিসাবে মনোনয়ন প্রত্যাশীরা বর্ধিত সভায় উপস্থিত না থাকা সত্ত্বেও আরিফুর রহমানকে একক প্রার্থী ঘোষণা করায় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীরা ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ তীব্র প্রতিবাদ ও ক্ষোভ জানিয়েছেন।
জানা যায়, বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলা উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান, আওয়ামীলীগ নেতা ডাঃ হরিশ চন্দ্র দেব, যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম সুমন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শিপন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আঃ ছামাদ সুমন দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসাবে ফরম সংগ্রহ ও জমা প্রদান করেন। ৩০ মার্চ বর্ধিত সভায় ৬ জন মনোনয়ন প্রত্যাশীর মধ্যে আরিফুর রহমান, সাইফুল আলম সুমন, সাইফুল ইসলাম শিপন ছাড়া অপর ৩ প্রার্থী সভায় উপস্থিত ছিলেন না। অপর দিকে উক্ত বর্ধিত সভায় ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জাহের মিয়া, সাধারণ সম্পাদক রমজান আলী, ২নং আওয়ামীলীগের সভাপতি ইদ্রিছ আলী, সাধারণ সম্পাদক অরুণ দাস, ৩নং ওয়ার্ড সভাপতি নুরুল হক শাহ, ৫নং ওয়ার্ড সভাপতি হাবিবুর রহমান, ৬নং ওয়ার্ড সাধারণ সম্পাদক নান্নু  মিয়া, ৭নং ওয়ার্ড সভাপতি বেনু মিয়া, সাধারণ সম্পাদক সেরূু মিয়া, ৮নং ওয়ার্ড সভাপতি মিছির আলী উক্ত বর্ধিত সভায় উপস্থিত না থাকা সত্বেও এবং তাদের মতামত না নিয়ে আরিফুর রহমানকে একক প্রার্থী ঘোষণা করায় তারা তীব্র প্রতিবাদ ও নিন্দা জানায়। ৩নং বহরা ইউনিয়নে দলীয় মনোনয়ন প্রত্যাশী ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আঃ ছামাদ সুমন বলেন, আমি নিজেও দলীয় মনোনয়ন প্রত্যাশী আমাদের কোন রকম মতামত নেওয়া হয়নি এবং ওয়ার্ড আওয়ামীলীগের অধিকাংশ নেতৃবৃন্দ বর্ধিত সভায় উপস্থিত ছিলেন না তাদের মতামতকে তুচ্ছ করে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির কারসাজিতে আরিফুর রহমানকে একক প্রার্থী হিসাবে ঘোষণা করা হয় যা অন্যায় আমি এর তীব্র নিন্দা জানাই। বর্তমান চেয়ারম্যান ও দলীয় মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলা উদ্দিন বলেন, ওয়ার্ড আওয়ামীলীগ নেতৃবৃন্দকে তুচ্ছ করে বর্ধিত সভা থেকে একক প্রার্থী ঘোষণা করা সম্পূর্ণ অন্যায়। সভাপতি ও সাধারণ সম্পাদক নিজেদের মত বর্ধিত সভা করেছে আমি নিজেও মনোনয়ন প্রত্যাশী কেন আমার মতামত নেওয়া হয়নি ?
ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মনোনয়ন প্রত্যাশী আরিফুর রহমান বলেন, অধিকাংশ ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিল কিছু কিছু নেতা কর্মী কারণবশত উপস্থিত হতে পারে নাই। বহরা ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ সর্বসম্মতিক্রমে লিখিত সিদ্ধান্ত নিয়ে আমাকে একক প্রার্থী ঘোষণা করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com