শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মা-মনি কার্যালয়ে নারী কেলেংকারী ॥ রহস্যময়ী যুবতী ফারহানা রিমাকে খোঁজছে পুলিশ

  • আপডেট টাইম শুক্রবার, ১ এপ্রিল, ২০১৬
  • ৫৫৭ বা পড়া হয়েছে

এম এ আই সজিব ॥ হবিগঞ্জ শহরের পিটিআই সড়কে অবস্থিত ‘মা’ মনির জেলা অফিসে অসামাজিক কাজ নিয়ে পাল্টাপাল্টি বক্তব্যে অফিসের কর্মচারীদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে। এদিকে ছুরিকাঘাতে আহত কর্মচারী রাজুর অবস্থার কিছুটা উন্নতি হলেও অপর কর্মচারী শিমুল গুরুতর অসুস্থ হয়ে পড়েছে। তাকে ঘটনার পর থেকেই হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। কিন্তু ঘটনার নেপথ্যে থাকা যুবতী ফারহানা আক্তার রিমাকে খোঁজছে পুলিশ। তাকে আটক করতে পারলেই মূল রহস্য উদঘাটন সম্ভব হবে মনে করা হচ্ছে।
গতকাল বৃহস্পতিবার হাসপাতালে চিকিৎসাধীন অভিযুক্ত কর্মচারী শিমুল জানায়, নবীগঞ্জ উপজেলার পানিউমদা গ্রামের হারিছ উদ্দিনের পুত্র নজরুল ইসলামের কন্যা ফারহানা আক্তারকে রিমাকে সম্প্রতি সে মা-মনি অফিসে মাষ্টাররোলে চাকুরি পাইয়ে দেয়। এ সুবাদে রিমার সাথে অফিসের কর্মচারী রাজু আহমেদসহ বেশ কয়েকজন যুবকের সখ্যতা গড়ে উঠে। ঘটনার দিন শিমুল আর রিমা নয়, বরং রাজু আর রিমা অসামাজিক কাজে লিপ্ত হয়েছিল। বিষয়টি দেখে ফেলায় দুজনের মধ্যে হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে। এতে দুজনই আহত হয়। এ সময় অবস্থা বেগতিক দেখে রিমা নামের ওই যুবতী সটকে পড়ে। তার ব্যবহৃত ফোনটিও বন্ধ রয়েছে। পুলিশ আহত রাজুর নিকট থেকে ৩ নম্বর লেখা আইডি কার্ড জব্দ করে। ধারণা করা হচ্ছে ওই ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করলেই মূল রহস্য উদঘাটিত হবে।
জানা যায়, ইতোপূর্বে রিমার অসামাজিক কার্যকলাপ সম্পর্কে বিভিন্ন পত্রপত্রিকায় বেশ কয়েকবার সংবাদ প্রকাশ হয়।
সে সূত্রে জানা যায়, রিমা স্টাফ কোয়ার্টার এলাকার সরকারি কোর্য়াটারে তার পরিবার নিয়ে বসবাস করতো। এখানে অসামাজিক কাজের বিষয়টি ধরা পড়লে তাদেরকে সেখান থেকে বিতাড়িত করে দেয়া হয়। পরবর্তীতে শায়েস্তানগর ট্রাফিক পয়েন্ট এলাকার সরকারি কোয়ার্টার এবং পরবর্তীতে ধুলিয়াখাল কারাগার কোয়ার্টারে বসবাস করলে সেখানেও একই কারণে বিতাড়িত করা হয়। এরপর তারা গ্রামের বাড়িতে আত্মগোপনে চলে যায় এবং পরে রিমা মা-মনিতে চাকুরী নেয়। এ নিয়ে শহরে মুখরোচক আলোচনার সৃষ্টি হয়েছে। সচেতন মহল মনে করছেন নারী সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে খুন খারাবীর ঘটনা ঘটতে পারে। উল্লেখ্য, গত বুধবার পিটিআই রোডস্থ মা-মনির অফিসে রাজু আহমেদ নামের ওই কর্মচারীকে শিমুল নামের আরেক কর্মচারী ছুরিকাঘাত করে আহত করে। এ সময় রাজু জানায়, রিমার সাথে শিমুলই অসামাজিক কাজে লিপ্ত হয়েছিল। তাদের আপত্তিকর দৃশ্যটি দেখে ফেলায় শিমুল ক্ষিপ্ত হয়ে তার গলায় ছুরিকাঘাত করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com