বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

পুকড়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী শেখ মিজানের মনোনয়ন প্রত্যাহার

  • আপডেট টাইম শুক্রবার, ১ এপ্রিল, ২০১৬
  • ৪৫৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ কেন্দ্রীয় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও যুগ্ম মহাসচিব মোহাম্মদ শাহজাহানের নির্দেশে বানিয়াচং উপজেলার ৯নং পুকড়া ইউনিয়নের বিএনপির চেয়ারম্যান প্রার্থী শেখ মিজানুর রহমান মিজান নমিনেশন প্রত্যাহার করেছেন। তিনি গতকাল বানিয়াচং উপজেলা সমাজ সেবা অফিসার ও অত্র ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কমিশনারের নিকট একটি লিখিত পত্র দিয়ে তিনি নমিনেশন প্রত্যাহার করেন।
শেখ মিজানুর রহমান মিজান বিএনপির সকল নেতাকর্মী ও শুভানুধায়ীদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, কখনো শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শচুত্য হব না। দলের প্রধান বেগম খালেদা জিয়ার সকল সিদ্ধাই চূড়ান্ত বলে মনে করি। তাই ইউপি নির্বাচন থেকে সরে দাড়িয়েছি। কিন্তু অতীতে যেমন এলাকাবাসীর সকল প্রকার সুখে দুঃখে পাশে ছিলাম ভবিষ্যতেও আমার এ ধারা অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com