বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

রোববার থেকে শুরু এইচএসসি পরীক্ষা

  • আপডেট টাইম শুক্রবার, ১ এপ্রিল, ২০১৬
  • ৩৮৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আগামী রোববার ৩ এপ্রিল থেকে সারা দেশে একযোগে শুরু হচ্ছে এইচএসসি ও সমমনা পরীক্ষা। গতকাল বৃহস্পতিবার সচিবালয়ে এ সংক্রান্ত এক সংবাদ সম্মেলনে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এসব তথ্য জানান। নুরুল ইসলাম নাহিদ বলেছেন, দিনের প্রথম ভাগের পরীক্ষা সকাল ১০টায় শুরু হয়ে শেষ হবে দুপুর একটায়। আর শেষ ভাগের পরীক্ষা দুপুর দুইটায় শুরু হয়ে চলবে বিকাল পাঁচটা পর্যন্ত।
প্রকাশিত সময়সূচি অনুযায়ী, ৯ জুন এইচএসসির তত্ত্বীয় পরীক্ষা শেষ হওয়ার পর শুরু হবে ব্যবহারিক পরীক্ষা। ১১ থেকে ২০ জুনের মধ্যে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।
এবারের এইচএসসি ও সমমানের পরীক্ষায় মোট পরীক্ষার্থীর সংখ্যা ১২ লাখ ১৮,৬২৮। এর মধ্যে এইচএসসিতে ১০ লাখ ২০,১০৯, এইচএসসি (বিএম) এ ১ লাখ ২,১৩২, আলিমে ৯১,৫৯১ এবং ডিআইবিএসে ৪৭৯৬ জন পরীক্ষার্থী রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com