বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

পৌর কর্তৃক দখলকারীকে নোটিশ উপো করে জমি দখল করে বাসা নির্মাণের অভিযোগ

  • আপডেট টাইম বুধবার, ৩০ মার্চ, ২০১৬
  • ৪৯৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের মাষ্টার কোয়ার্টার এলাকায় পৌরসভার মালিকাধানী ভূমি দখল করে বাসা নির্মাণের অভিযোগ উঠেছে। পৌর কর্তৃক দখলকারীকে নোটিশ প্রদান করে কাজ বন্ধ করতে পারছে না।
পৌরসভার নোটিশ সূত্রে জানা যায়, ওই এলাকার তাজ উদ্দিন সুফি পৌরসভার মালিকানাধীন পুকুর ভরাট করে বাসা নির্মাণ করছেন। এ ব্যাপারে পৌরসভার নির্বাহী প্রকৌশলী মধুসুধন দত্ত গত ২৭ মার্চ নোটিশ দিলে তিনি এ আদেশ উপেক্ষা করে বাসা নির্মাণ অব্যাহত রাখেন।
গতকাল মঙ্গলবার সরেজমিনে পরিদর্শন করেন ভারপ্রাপ্ত মেয়র দিলীপ কুমার দাশ, কাউন্সিলর আব্দুল আওয়াল মজনু, গৌতম কুমার রায়সহ পৌরসভার কর্মচারী। তারা ঘটনার সত্যতা পান। এ ব্যাপারে কাউন্সিলর মজনু জানান, বারবার নোটিশ করার পরও তিনি এ আদেশ উপেক্ষা করে এ আদেশ করছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com