রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০২:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বানিয়াচং সার্কেলের দায়িত্ব পেলেন অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম ক্যান্সারের চিকিৎসার জন্য হত দরিদ্র ইয়াওর মিয়ার সাহায্যের আবেদন শিবপাশায় সড়ক দুর্ঘটনায় ইসকনের ২ সেবায়েত আহত নবীগঞ্জে দুর্বৃত্তের হাতে নিহত সিএনজি চালকের দাফন সম্পন্ন শ্রীমঙ্গলে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে ধরা খেলেন ৪ যুবক শহরের রাজনগর থেকে মাদক মামলার ২ আসামী গ্রেফতার জগতপুর উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন করা আমার দায়িত্ব-এমপি মিলাদ গাজী শায়েস্তাগঞ্জে অর্থ আত্মসাত মামলায় যুবক গ্রেফতার নিখোঁজের ১৫ ঘণ্টা পর নবীগঞ্জে সিএনজি চালকের লাশ উদ্ধার কৃমিনাশক ঔষুধ খেয়ে এক শিশুর মৃত্যু ॥ ২ সহোদর শিশু হাসপাতালে ভর্তি
ইউপি চেয়ারম্যান নজরুল ইসলামের বিরুদ্ধে ॥ ১২নং কালিয়ারভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিবাদ সভা

ইউপি চেয়ারম্যান নজরুল ইসলামের বিরুদ্ধে ॥ ১২নং কালিয়ারভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিবাদ সভা

বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ ইসলামী আন্দোল ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের একটি সভায় আওয়ামীলীগকে কঠাক্ষ ও আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে যোগদান করায় প্রতিবাদ সভা করেছেন নবীগঞ্জ উপজেলার ১২নং কালিয়ারভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ।
এ উপলক্ষে গত ২৬ মার্চ শনিবার ইউনিয়ন পরিষদ হল রুমে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ইমদাদুল হক চৌধুরী। সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ পাঠানের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা সফি মিয়া, মুক্তিযোদ্ধা আবদুর রউফ, কৃষকলীগ সভাপতি কয়েছ মিয়া, সাধারণ সম্পাদক দিলীপ সরকার, ইউনিয়ন যুবলীগ সভাপতি বদরুজ্জামান চৌধুরী স্বাধীন, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, সাংগঠনিক সম্পাদক লিটন দত্ত, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি রেশাদ মাহমুদ জসিম, সাংগঠনিক সম্পাদক দেওয়ান খালেক, শ্রমিক লীগ সভাপতি প্রদীপ কান্তি রায়, সাধারণ সম্পাদক আল-আমিন, ছাত্রলীগ সাধারণ সম্পাদক ডালিম আহমেদ, যুবলীগ নেতা শারফিন চৌধুরী, দেওয়া মোস্তাক আহমেদ, মানিক মিয়া প্রমূখ।
সভায় বক্তারা বলেন, আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ইউপি চেয়ারম্যান নজরুল ইসলামের উপস্থিতিতিতে গত ২৬ মার্চ ইমামবাড়ীতে অনুষ্ঠিত বাংলাদেশ ইসলামী আন্দোল ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সভায় আওয়ামীলীগকে কঠাক্ষ করে বিভিন্ন ধরনের মন্তব্য করেন। যা গঠনতন্ত্র পরিপন্থি। তারা বলেন, একজন আওয়ামীলীগ নেতা কিভাবে বাংলাদেশ ইসলামী আন্দোল ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সভায় যোগদান করে। তা আমাদের বোধগম্য নয়। নেতৃবৃন্দ আওয়ামীলীগকে নিয়ে কঠাক্ষ করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সভা শেষে সকল শহীদদের স্মরণে এক মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com