বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচঙ্গে আওয়ামীলীগ প্রার্থী মজিদ খানের প্রচার মাইক ভাংচুর ॥ বিএনপি অঙ্গ-সংগঠনের ৬ নেতাকর্মী আটক

  • আপডেট টাইম শুক্রবার, ৩ জানুয়ারী, ২০১৪
  • ৩৬৪ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া ॥ বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের আওয়ামী লীগ প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডঃ আব্দুল মজিদ খান এমপি’র নির্বাচনী প্রচারণায় হামলা চালিয়ে রিকশা ও মাইক ভাংচুর করেছে ছাত্রদলের নেতা-কর্মীরা। এ সময় প্রচারকারী কলেজ ছাত্রদল কর্মী ইন্দ্রজিত আচার্য্য দৌঁড়ে পালিয়ে আত্মরক্ষা করতে সক্ষম হলেও দক্ষিণ-পশ্চিম ইউপি ছাত্রলীগ কর্মী শাহিন মিয়া আহত হয়েছে। এ ঘটনায় ছাত্রলীগ ও যুবলীগ নেতা-কর্মীর মাঝে উত্তেজনা দেখা দিয়েছে। ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা স্থানীয় বাজারগুলোতে দলবেধেঁ মহড়া দেয়ার পাশাপাশি গুরুত্বপূর্ণ স্পটগুলোতে অবস্থান নেয়। এ ঘটনায় রাত সাড়ে ১০টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত র‌্যাব-পুলিশ অভিযান চালিয়ে বিএনপি ও অঙ্গসংগঠনের ৬ নেতাকর্মীকে আটক করেছে।
আটককৃতরা হচ্ছে-জাতুকর্ণ পাড়ার নিম্বর আলীর পুত্র মোঃ আব্দুস ছাত্তার (৪৫), আবুল কালামের পুত্র জাহাঙ্গির আলম (২৮), মজনু মিয়ার পুত্র সোহান মিয়া (৩০) ও মৃত আব্দুর রহিমের পুত্র জয়েদ মিয়া (৪৫), মহব্বতখানী মহল্লার ইরফান র্উলাহর পুত্র হোসেন মিয়া (৩০) এবং সাগরদীঘি পাড়ের মৃত আবুল ফজলের পুত্র মুরাদ মিয়া (৩৫)।
স্থানীয় সূত্রে জানা যায়, আওয়ামী লীগ প্রার্থী এডঃ আব্দুল মজিদ খানের নৌকা মার্কা প্রতীকের নির্বাচনী প্রচারণা করে ইন্দ্রজিত আচার্য্য ও শাহিন নামে দুই ছাত্রলীগ কর্মী। জাতুকর্ণপাড়ায় রিকশাযোগে মাইক যোগে আওয়ামীলীগ প্রার্থী মজিদ খানের নির্বাচনী প্রচারণার সময় ছাত্রদল কর্মীরা অর্তকিত হামলা চালায়। এ সময় ছাত্রদল নেতাকর্মীরা মাইক ও রিকশা ভাংচুর করে। হামলার সময় প্রচারকারী জনাব আলী কলেজ ছাত্রলীগ কর্মী ইন্দ্রজিত আচার্য্য দৌঁড়ে পালিয়ে আত্মরক্ষা করে। তবে তার সঙ্গী দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহিন মিয়াকে ছাত্রদল নেতাকর্মীরা মারধর করেছে। শাহীন স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলুর দাবি ছাত্রদল এ ঘটনা ঘটিয়েছে। তিনি ন্যাক্কারজনক ঘটনার নিন্দা এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের দাবি জানান। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন বকুল জানান, পাতানো নির্বাচন বিএনপি সহ ১৮ দল বর্জন করেছে। মাইক ভাংচুর কিংবা অপ্রীতিকর ঘটনার সাথে বিএনপির ছাত্রদলের কোনো সম্পৃক্ততা নেই। পাতানো নির্বাচন প্রতিহত করার জন্য জনগণ ক্ষিপ্ত হয়ে এমনটা করতে পারে।  বানিয়াচং থানার ওসি সামছুল আরেফিন জানান, ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদেরকে গ্রেফতারের জন্য পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com