মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

সমাজ সেবিকা মঞ্জিলা বেগমের ১৪তম মৃত্যু বার্ষিকী পালিত

  • আপডেট টাইম শুক্রবার, ২৫ মার্চ, ২০১৬
  • ৪৪০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জিকে গউছের মাতা বিশিষ্ট সমাজ সেবিকা আলহাজ্ব মঞ্জিলা বেগমের ১৪তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার শায়েস্তানগরস্থ বাসভবনে দিনব্যাপী কোরআন খানী, মিলাদ মাহফিল, তবারক বিতরণ ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। এর পূর্বে মরহুমার কবর জিয়ারত করা হয়। এতে মরহুমার আত্মীয় স্বজন, সামাজিক, রাজনৈতিক, সাংবাদিক ও বিভিন্ন স্তরের হাজার হাজার মানুষ অংশ গ্রহন করেন। এদিকে আমন্ত্রীত বিভিন্ন শ্রেণী পেশার লোকজন এসব অনুষ্ঠানে অংশ গ্রহন করায় মরহুমার পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে।
উল্লেখ্য, ২০০২ সালের এই দিনে মঞ্জিলা বেগম শায়েস্তানগরস্থ বাসভবনে ইন্তেকাল করেন। এরশাদ সরকারের আমলে প্রথম উপজেলা নির্বাচনে মরহুমা মঞ্জিলা বেগম বর্তমান সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ আহমদুল হকের সাথে সরাসরি ভোট যুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেন। স্বামী বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্র্তুজা লাল মিয়ার সাথে তিনি ৭বার পবিত্র হজ্জব্রত পালন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com