শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

আইটি ক্ষেত্রে অভাবিত সাফল্যের এসেছে-সাবেক এআইজি মালিক খসর

  • আপডেট টাইম শুক্রবার, ২৫ মার্চ, ২০১৬
  • ৩৯১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গের স্কুল কলেজ ও উৎপাদন কেন্দ্রে ছাত্রী ও মহিলাদের উপস্থিতি প্রমাণ করে বাংলাদেশ স্বাধীন এর ফলেই নারীরা এ অধিকার ভোগ করতে পারছে। ২৪ মার্চ বানিয়াচং সদরের একাধিক স্কুল কলেজ ও ব্র্যাকের আয়েশা আবেদ ফাউন্ডেশন পরিদর্শন শেষে বানিয়াচং সদর দক্ষিণ-পশ্চিম ইউ.পিতে আয়োজিত সভায় সাবেক এআইজি ও হবিগঞ্জের মহকুমা পুলিশ অফিসার মালিক খসরু উপরোক্ত মন্তব্য করেন।
দীর্ঘ ৩৬ বছর পর বহুল আলোচিত জনপ্রিয় পুলিশ অফিসার মালিক খসরু বৃহস্পতিবার বানিয়াচংস্থ আয়েশা আবেদ ফাউন্ডেশন পরিদর্শন শেষে রায়ের পাড়া সরকারী প্রাথমিক স্কুল আয়োজিত ছাত্র শিক্ষক সমাবেশে বঙ্গবন্ধুর স্বাধীনতার ডাকের পটভূমি ও গণসংগ্রাম বিষয়ে অপ্রকাশিত ঘটনা বর্ণনা করেন। সমাবেশে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইন্সপেক্টর অমুল্য কুমার চৌধুরী, ইউ.পি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন, প্রধান শিক্ষক হাবিবুর রহমান ও ইউনিসেফের একে আজাদ বক্তৃতা করেন।
এ সময় এলজিএসপি-২ ও এডিপি আর্থিক সহায়তায় নির্মিতব্য স্কুল ঘরের ভিত্তি প্রস্থর স্থাপন করেন সাবেক পদস্থ কর্মকর্তা মালিক খসরু। দুপুরে তিনি সুফিয়া মতিন মহিলা কলেজ শিক্ষক মিলনায়তনে প্রিন্সিপাল সালামত আলী খানের পরিচালনায় শিক্ষক শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভায় বক্তৃতা শেষে হলরুমে ছাত্রীদের উদ্দেশ্যে নাতি দীর্ঘ বক্তব্য রাখেন। এ সময় ওসি অমুল্য কুমার চৌধুরী ও ইউ.পি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন বক্তৃতা করেন। বিকালে সাবেক এআইজি মালিক খসরুর সম্মানে বানিয়াচং সদর দক্ষিণ-পশ্চিম ইউপি কমপ্লেক্সে মিলনায়তনে আয়োজিত সংবর্ধনার পূর্বে ইউনিয়ন ডিজিটাল সেন্টার ও প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শনকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ পদক্ষেপের ফলে আইটি ক্ষেত্রে অভাবিত সাফল্যের ভূয়সী প্রশংসা করেন এবং ইউ.পি থেকে আইটি ব্যবহার করে স্কুল কলেজে ছাত্রছাত্রী উপস্থিতি বাড়ানোর অনুকরণীয় কার্যক্রম অন্যান্য এলাকায় অনুসরনের আহবান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com