বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

খালেদা জিয়াকে অবরুদ্ধ করে রাখার প্রতিবাদে বিএনপির বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম শুক্রবার, ৩ জানুয়ারী, ২০১৪
  • ৩৮৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিরোধীদলীয় নেত্রী বেগম খালেদা জিয়াকে মার্চ ফর ডেমোক্রেসী কর্মসূচিতে যেতে বাধা ও বাসায় অবরুদ্ধ করে রাখার প্রতিবাদে হবিগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি। গতকাল বৃহস্পতিবার বিকেলে হবিগঞ্জ পৌরসভা মাঠ থেকে মিছিলটি শুরু করে শহরের তিনকোনা পুকুর হয়ে পূনরায় পৌরসভা মাঠে গিয়ে শেষ হয়। এ সময় এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ।
সমাবেশে মেয়র বলেন- আওয়ামীলীগের বাকশালের মাস্টারপ্ল্যান বাস্তবায়ন করতে দেয়া হবে না। তিনি বলেন- সরকার বিরোধী দল নিধন ও একদলীয় বাকশাল কায়েমের যে মাস্টারপ্ল্যান তৈরি করেছে তা বাস্তবায়ন করতে মরিয়া হয়ে উঠেছে। ১৮ দলের একটি কর্মীও বেচে থাকতে এই বাকশালী সরকারের স্বপ্ন পুরন হতে দেবে না। মেয়র বলেন- ৫ জানুয়ারী আওয়ামীলীগ একটি প্রহসনের পাতানো নির্বাচন করতে যাচ্ছে। এই নির্বাচনে বিরোধীদল অংশ গ্রহন করেনি। তাই সাধারণ মানুষও অংশ গ্রহন করবে না।
বিক্ষোভ মিছিলে অংশ নেন- জেলা বিএনপির সহ সভাপতি এডঃ খালিকুজ্জামান চৌধুরী, এডঃ শামছু মিয়া চৌধুরী ও এডঃ মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন, উপদেষ্টা এম এ মন্নাফ, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী ও এডঃ হাজী নুরুল ইসলাম, সদর থানা বিএনপির সভাপতি গোলাম কিবরীয়া চৌধুরী বেলাল, লাখাই থানা বিএনপির সভাপতি এডঃ সালেহ উদ্দিন আহমেদ, জেলা বিএনপির অর্থ সম্পাদক হাজী মোঃ এনামুল হক, এডঃ এস এম বজলুর রহমান, আব্দুল ওয়াদুদ তালুকদার আব্দাল, নুরুজ্জামান মোল্লা, মুজিবুর রহমান শেফু, নাজমুল আলম, এডঃ এস এম আলী আজগর, সৈয়দ হুমাউন কবির, ওয়ারিশ উদ্দিন খান, সৈয়দ রিয়াজ উদ্দিন আহমেদ, আলহাজ্ব আব্দুল কাদের চৌধুরী সুহেল, মখলিছ উর রহমান তালুকদার, আজিজুর রহমান কাজল, মাহবুবুর রহমান আউয়াল, ক্বারী কবির হোসেন, মিয়া মোঃ ইলিয়াছ, এডঃ ফাতেমা ইয়াসমিন, আমিনুল ইসলাম বাবুল, সৈয়দ মুশফিক আহমেদ, জালাল আহমেদ, মফিজুর রহমান বাচ্ছু, সৈয়দা লাভলী সুলতানা, আজহারুল হক বাক্কু, মশিউর রহমান কামাল, শাহ আলম, শফিকুর রহমান সিতু, অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী, আব্দুল মালেক, মহসিন সিকদার, আব্দুল আউয়াল মজনু, হাসবি সাইদ আহমেদ চৌধুরী, মাকসুদুর রহমান উজ্জল, এমদাদুল হক ইমরান, হুমাউন আহমেদ রাজু, শেখ আব্দুল হান্নান, জয়নাল আবেদীন, মোশাহিদ আলম, লিঠন মিয়া, আনোয়ারুল ইসলাম আনু, নুরুল ইসলাম নানু, মর্তুজা আহমেদ রিপন, মাওঃ উছমান, আলী হোসেন সোহাগ, গোলাম সারওয়ার, নাছির উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com