বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

কুর্শি ইউপির খনকারীপাড়া গ্রামের খেলার মাঠ রণাবেক্ষনের জন্য সভা

  • আপডেট টাইম সোমবার, ২১ মার্চ, ২০১৬
  • ৪২৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের খনকারীপাড়া গ্রামের খেলার মাঠ রণাবেক্ষনের জন্য গতকাল রবিবার দুপুরে খনকারীপাড়া গ্রামে ওয়ারিদ মিয়ার বাসভবনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। নবীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল গফুর চৌধুরীর সভাপতিত্বে ও ওহি চৌধুরী এবং সাইফুর রহমান এর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন খনকারীপাড়া গ্রামের বিশিষ্ট সমাজ সেবক লন্ডন প্রবাসী সামসুল হুদা চৌধুরী। এতে বক্তব্য রাখেন হাজী আব্দুল কাদির, মুহিবুর রহমান চৌধুরী, মোঃ রফিজ মিয়া, সোহেল আহমেদ চৌধুরী রিপন, পৌর কাউন্সিলর জাকির হোসেন, শিপু আহমেদ, সুমন আরিফ, হুমায়ুন আহমেদ, রাহিন আহমেদ, কপিন, হুসাইন, সাকিল, সাহিন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে আলমগীর চৌধুরী বলেন, গ্রামের লোকজন যাহাতে শান্তিপূর্ণভাবে বসবাস করতে পারে এই জন্য আমি গ্রামবাসীকে সার্বিক সহযোগিতা করব। কোন ব্যক্তি বিশেষের কারণে এলাকার পরিবেশ নষ্ঠ হতে দেয়া হবে না। সে যেই হোক তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এ সময় তিনি গ্রামের খেলার মাঠ সংস্কার কাজের জন্য ৫০ হাজার টাকা নগদ অনুদান প্রদান করেন। খনকারীপাড়া গ্রামের লন্ডন প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক সামছুল হুদা চৌধুরী বিগত এক বছর পূর্বে মাঠের সংস্কার কাজের জন্য ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেন। তিনি সংস্কার কাজের জন্য আরোও ৫০ হাজার টাকার অনুদান প্রদান করার ঘোষনা দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com