শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০, ০১:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
ভারতে মুসলমানদের উপর বর্বরোচিত হামলা ॥ নবীগঞ্জে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন নিউইয়র্ক পুলিশের লেফটেন্যান্ট হলেন হবিগঞ্জের সৈয়দ সুমন মান সম্পন্ন শিক্ষা অর্জন করতে হবে-বিমান প্রতিমন্ত্রী শহরে মোটর সাইকেল চাপায় এক শিশুর মৃত্যু দুই উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে ৩৯ লাখ টাকার চেক ও অস্বচ্ছলদের মাঝে কম্বল বিতরণ করেছেন এমপি আবু জাহির লন্ডন সিটি যুবদলের নতুন কমিটি আকমাল সভাপতি শাহজাহান সম্পাদক নবীগঞ্জে ডাকাতির সাথে জড়িত থাকার অভিযোগ ৭ জন গ্রেপ্তার ভারতে মুসলমানদের উপর হামলা, মসজিদে আগুন প্রতিবাদে বানিয়াচঙ্গে বিক্ষোভ ও দোয়া মাহফিল নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্য শাখার নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত মাধবপুরে ৪ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার
হবিগঞ্জ, মৌলভীবাজার ও বি-বাড়িয়া জেলার ক্যাবল অপারেটর ॥ “ইষ্টার্ণ কমিউনিকেশন” নামে এক তারে বন্দি

হবিগঞ্জ, মৌলভীবাজার ও বি-বাড়িয়া জেলার ক্যাবল অপারেটর ॥ “ইষ্টার্ণ কমিউনিকেশন” নামে এক তারে বন্দি

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ, মৌলভীবাজার ও বি-বাড়িয়া জেলার ক্যাবল অপারেটর জগতে নতুন দিগন্তের সুচনা হয়েছে। ৩ জেলার ক্যাবল অপারেটর অচিরেই এক তারে বন্দি হচ্ছে। নাম দেয়া হয়েছে “ইষ্টার্ণ কমিউনিকেশন”। গতকাল শ্রীমঙ্গেলের গ্যান্ড সুলতান টি রিসোট এন্ড গলফ-এ এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন “ইষ্টার্ণ কমিউনিকেশন” এর আহ্বায়ক হাসান আহমেদ জাবেদ। আনুষ্ঠানিক ভাবে ঘোষণা দেন “ইষ্টার্ণ কমিউনিকেশন” এর সদস্য সচিক হবিগঞ্জ এয়ারলিংক এর চেয়ারম্যান নাজমুল আনাম খান তুহিন। ঘোষণাকালে তুহিন বলেন, ৩ জেলার ক্যাবল অপারেটরবৃন্দ Airlink Pic-1ক্যাবল টিভি সার্বিসের প্রযুক্তিগত মান মান উন্নয়ন ও গ্রাহক প্রান্তে সেবা মান বৃদ্ধির লক্ষ্যে এ উদ্যোগ গ্রহন করা হয়েছে। ঘোষণা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকার ডিজি-২১ এর আনোয়ার পারভেজ, সাইফুল ইসলাম সোহেল, ঢাকা ইউসিসি এর নুরুল আলম বাবু, চট্টগ্রাম সিএমসি এর নিজাম উদ্দিন মাসুম, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ ফজলুর রহমান, “ইষ্টার্ণ কমিউনিকেশন” এর যুগ্ম আহ্বায়ক সেলিম খন্দকার, হবিগঞ্জ এয়ারলিংক এর নুর উদ্দিন জাহাঙ্গীর, শওকত হাসান এলিন, আহমদুল কবির বারভূইয়া ও মৌলভীবাজার প্রেসক্লাবের সহ-সভাপতি, বি-বাড়িয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি প্রমুখ।
এছাড়া উপস্থিত ছিলেন, হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এডঃ শাহ ফখরুজ্জামান, যুগ্ম সম্পাদক আবু চালেহ নুরুজ্জামান চৌধুরী শওকত, হবিগঞ্জ টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি সায়েদুজ্জামান জাহির, বর্তমান সভাপতি রাসেল চৌধুরী, সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক শ্রীকান্ত গোপ, হবিগঞ্জ এয়ারলিংক এর এমডি এস এ খান এনাম সহ হবিগঞ্জ, মৌলভীবাজার ও বি-বাড়িয়া জেলার কেবল অপারেটরের নেতৃবৃন্দ ও প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com