শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

শায়েস্তাগঞ্জ রেলের টিকেটসহ ৪ কালোবাজারী আটক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০১৬
  • ৩৯৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ হবিগঞ্জবাসীর রেলপথে যাতায়াতের ভরসাস্থল শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশন। এ স্টেশনে ছয়টি আন্তঃ নগর ট্রেন চলাচল করলেও এ স্টেশনের যাত্রীদের জন্য টিকিট বরাদ্দ নেই বললেই চলে। টিকেট চলে যায় কালোবাজীদের হাতে। গতকাল বুধবার সকাল ১১টার দিকে পুলিশ অভিযান চালিয়ে টিকেটসহ ৪ কালোবাজারীকে আটক করেছে।
আটকরা হল- রেলকর্মচারী সিরাজ মিয়া, ব্যবসায়ী ওমর, লেংড়া বাবুল, কালাম। এ সময় তাদের কাছ থেকে ঢাকা, চট্টগ্রামসহ বিভিন্ন স্থানের ২৫টি টিকিট উদ্ধার করা হয়।
গতকাল বুধবার দুপুরে শায়েস্তাগঞ্জ থানার ওসি ইয়াসিনুল হকের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে উলে­খিতদের আটক করা হয়। গতকালই তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে পুলিশ বাদি হয়ে মামলা করেছে।
পুলিশ ও ভুক্তভোগী যাত্রীদের অভিযোগ, দীর্ঘদিন ধরে রেলওয়ের কতিপয় অসাধু কর্মচারীদের যোগসাজশে কালোবাজারীরা টিকেট বিক্রি করছে। তারা আরো জানান, সময় মতো গিয়েও স্টেশনে টিকেট মিলছে না। স্টেশন মাষ্টাররা বিভিন্ন অজুহাত দেখান। আবার কেউ কেউ কালোবাজারীদের মোবাইল নম্বর দেন। বেশ কয়েকবার পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে কারাগারে পাঠালে আইনের ফাক দিয়ে বেরিয়ে এসে ফের এ ব্যবসায় জড়িয়ে পড়ে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com