শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বাহুবলে যুবসংহতি নেতা রফিক হত্যাকাণ্ড খুনীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ

  • আপডেট টাইম রবিবার, ৬ মার্চ, ২০১৬
  • ৩৪৯ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি \ বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়ন যুবসংহতির সভাপতি রফিক মিয়ার হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে স্থানীয় লোকজন। গতকাল শনিবার সকাল ১১টায় এসব কর্মসূচি পালন করা হয়।
কর্মসূচির প্রথম পর্যায়ে স্থানীয় চৌমুহনীতে প্রতিবাদ সভা চলে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত। সভা শেষে মানববন্ধন অনুষ্ঠিত হয়। শেষে বিক্ষোভ মিছিল সহকারে জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে। এতে প্রায় এক ঘন্টা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এম.এ মুনিম চৌধুরী বাবু ও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে জনতা অবরোধ তুলে নেয়।
মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ঘটনার ৬ দিন অতিবাহিত হলেও পুলিশ কোন ক্লু-উদঘাটন করতে পারেনি। যা অত্যন্ত দুঃখজনক। গ্রেফতারকৃত দু’আসামীর ৪ দিনের রিমান্ড শেষ হলেও কোন ক্লুু পায়নি পুলিশ। বক্তারা থানা পুলিশের ব্যর্থতা তোলে ধরে মামলাটি ডিবি পুলিশে স্থানান্তর ও বাহুবলের ওসির অপসারণ দাবি করেন। বক্তারা আরো বলেন, ঘটনার দিন মামলার ৩ নং আসামীর ঘর থেকে রক্তমাখা লুঙ্গি উদ্ধার করে র‌্যাব-পুলিশ। আজ পর্যন্ত ওই আসামী হাশিমকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
উলে­খ্য, গত রোববার (২৮ ফেব্র“য়ারি) সকালে পশ্চিম জয়পুর গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র ইউনিয়ন যুবসংহতি সভাপতি রফিকুল ইসলাম (৩৫) এর টুকরো টুকরো লাশ উপজেলার দক্ষিণ সীমান্তের দত্তপাড়া ও গোবিন্দপুর গ্রামের মধ্যবর্তী রেললাইন থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ নিহতের পাশের বাড়ির মৃত আব্দুল জব্বারের পুত্র আব্দুল জাহির (৫২) ও আবুল কালাম (৬৩) কে গ্রেফতার করে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে। আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। লাশ উদ্ধারের রাতেই বাহুবল মডেল থানায় নিহতের ভাই হাফেজ ছাদিকুর রহমান বাদী হয়ে গ্রেফতারকৃতরা সহ ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলায় অভিযোগ করা হয়েছে, রফিকুল ইসলামকে বাড়ির একটি রাস্তা নিয়ে বিরোধের জের ধরে ঘর থেকে ডেকে নিয়ে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com