শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

আউশকান্দি ইউনিয়নের উন্নয়নের প্রতিশ্র“তি নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন চেয়ারম্যান প্রার্থী সাহেনা চৌধুরী

  • আপডেট টাইম বুধবার, ২ মার্চ, ২০১৬
  • ৩৮২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ আসন্ন ইউপি নির্বাচনে পুরুষের পাশাপাশি নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের বনগাঁও গ্রামের সমাজ সেবক ও দানবীর জাতীয় পার্টির ত্যাগী নেতা ইউসূফ চৌধুরীর সহধর্মীনী সাহেনা চৌধুরী খাতুন চেয়ারম্যান পদে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। আর মাত্র দু’মাসের বেশী দিন রয়েছে ওই ইউনিয়নের নির্বাচনের ধার্য্য দিন। ওই ইউনিয়নের বিভিন্ন গ্রামের শ্রেনী পেশার লোকদের একান্ত ভালবাসা ও আশির্বাদ নিয়ে জয়ের আশায় কাজ প্রচারণায় এগিয়ে যাচ্ছেন সাহেনা চৌধুরী। সারাও পেয়েছেন সর্বত্র। অনেকটা জয়ের সম্ভাবনা রয়েছে সাহেনা চৌধুরীর। ইউনিয়নের বিভিন্ন গ্রামের লোকজনের সাথে আলাপকালে জানা গেছে, ওই ইউনিয়নের বেশীর ভাগ লোকই সরকারের বিভিন্ন সেবা থেকে বঞ্চিত রয়েছেন। ইতিপূর্বে নির্বাচিতরা বিভিন্ন সময় জনগণকে আশারবানী শুনালেও জয়লাভের পর এ গুলো ভুলেযান নির্বাচিতরা। তাই এবার ওই ইউনিয়নের বিভিন্ন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা প্রচারনা চালিয়ে যাচ্ছেন। ওই ইউনিয়নের জনগণ চায় নতুন নেতৃত্বের পাশাপাশি একজন সৎ, দক্ষ ও কর্মট লোকের হাতে ইউনিয়নের আগামী দিনের উন্নয়নের চাবি তুলে দিতে। এ ক্ষেত্রে গণ সংযোগ ও মতবিনিময়ে অনেকটাই এগিয়ে আছেন সম্ভাব্য মহিলা ইউপি চেয়ারম্যান প্রার্থী সাহেনা চৌধুরী। তিনি দিন রাত এলাকা চষে বেড়াচ্ছেন।
উল্লেখ্য, মহিলা চেয়ারম্যান প্রার্থী সাহেনা চৌধুরী ১৯৯৬সনে নবীগঞ্জের ঐতিহ্যবাহী আউশকান্দি র.প উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে কৃতিত্বের সাথে এসএসসি পাস করার পর তিনি নবীগঞ্জ ডিগ্রি কলেজ থেকে এইচ.এস.সি পাস করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com