মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

নবীগঞ্জে গৃহবধু শেলী হত্যা মামলায় শ্বাশুড়ী গ্রেফতার

  • আপডেট টাইম বুধবার, ২ মার্চ, ২০১৬
  • ৩৪২ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের গুমগুমিয়া গ্রামের আলোচিত গৃহবধূ শেলী বেগম হত্যা মামলার এজহারভূক্ত আসামী নেছা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়নের সোয়াইয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গতকাল মঙ্গলবার সকালে তাকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরন করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চলতি বছরের ১৪ ফেব্র“য়ারী রবিবার গভীর রাতে উপজেলার গুমগুমিয়া গ্রামে পারিবারিক কলহের জের ধরে মৃত ইসরাইল মিয়ার ছেলে শিপন মিয়া তার স্ত্রী ১ সন্তানের জননী শেলী বেগমকে ছুরিকাঘাত করে হত্যা করে। পরে তারা মৃত দেহ ঘরে রেখে সবাই পালিয়ে যায়।
খবর পেয়ে পর দিন সকালে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরন করেন। এ ঘটনায় নিহত শেলী বেগমের পিতা ছনর মিয়া বাদি হয়ে ৫ জনকে আসামী করে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনার পর পরই মামলার আসামীরা আত্মগোপন করে। গত সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাহুবল থানা পুলিশের সহযোগীতায় নবীগঞ্জ থানার এসআই চাঁন মিয়ার নেতৃত্বে একদল পুলিশ বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়নের সোয়াইয়া গ্রামে তাদের এক আত্মীয়ের বাড়ীতে অভিযান চালায়। এ সময় পুলিশ আসামী নেছা বেগমকে গ্রেফতার করে নবীগঞ্জ থানায় নিয়ে আসে। গতকাল মঙ্গলবার সকালে ৫ দিনের রিমান্ডের আবেদন করে নেছা বেগমকে আদালতে প্রেরন করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com