বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে মদসহ এক মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম বুধবার, ২ মার্চ, ২০১৬
  • ৩১২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার আইনগাঁও নামকস্থান থেকে ২ লিটার ছোলাই মদসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোপলার বাজার ফাড়িঁ পুলিশ।
পুলিশ সুত্রে জানা যায়, গত সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিে গোপলার বাজার ফাড়িঁ ইনচার্জ এস আই আব্দুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ আইনগাও পয়েন্ট থেকে দেওপাড়া গ্রামের মুজিবুর রহমান নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় তার সাথে থাকা ২ লিটার ছোলাই মদ উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার মাদক আইনে মামলা দিয়ে তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com