শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

চুনারুঘাটে ৪ রড সিমেন্ট ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

  • আপডেট টাইম মঙ্গলবার, ১ মার্চ, ২০১৬
  • ৩৪৩ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে ভ্রাম্যমান আদালত ৪টি রড-সিমেন্টের ব্যবাসা প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানাকরা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে শহরের উত্তর বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক মোহাম্মদ মাশহুদুল কবীর এ জরিমান করেন।
জানা যায়, উত্তর বাজারে সড়কে দীর্ঘদিন যাবৎ রড রেখে বিক্রি করার অভিযোগে সোমা এন্টারপ্রাইজ ৫ হাজার, এএস এন্টারপ্রাইজ ৫ হাজার, জামাল এন্টারপ্রাইজ ৩ হাজার ও লিপা এন্টারপ্রাইজকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালতে সহযোগীতায় ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তনময় ইসলাম ও চুনারঘাট থানার এসআই হরিদাস সরকারসহ একদল পুলিশ। উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, সড়কে রড রাখার কারনে সম্প্রতি সড়ক দুর্ঘটায় একজন পথচারী মারা যান। এছাড়াও একাধিক দুর্ঘটনায় বহুলোক আহত হয়েছেন। স্কুলগামী ছাত্র-ছাত্রী ও সাধারণ পথচারীদের চলাচলে চরম ব্যাগাতের অভিযোগ আমাদের কাছে রয়েছে। এক সপ্তাহের মধ্যে সড়ক থেকে রড অপসারণ করা না হলে উল্লেখিতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com