বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

বানিয়াচং সড়কে মর্মান্তিক দুর্ঘটনায় ২ জন নিহত

  • আপডেট টাইম শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৪৫৬ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে \ হবিগঞ্জ-বানিয়াচং সড়কে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে মুক্তিযোদ্ধা-শিক্ষিকাসহ ২জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো ৩জন। হতাহতরা সবাই সিএনজি যাত্রী। গতকাল বৃহস্পতিবার  বেলা আড়াইটার দিকে ওই সড়কের রতœা ব্রিজের অদুরে পূর্ব দিকে এ দুর্ঘটনাটি ঘটেছে।
নিহতরা হলেন-বড়ইউড়ি ইউনিয়নের কালাইনজুরা গ্রামের মৃত সালেহ আহমেদের ছেলে মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান বুলবুল (৬০) ও হবিগঞ্জ শহরের ঘোষপাড়া এলাকার জজ কোর্টের পেশকার নুরুল আমিনের স্ত্রী বানিয়াচং বিএসডি মহিলা দাখিল মাদ্রাসার শিক্ষিকা আক্তারুন্নেছা রেখা (৪৫)। তিনি বানিয়াচং ২নং উত্তর পশ্চিম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফরিদ উদ্দিনের মেয়ে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বানিয়াচং থেকে একটি সিএনজি (হবিগঞ্জ-থ-১১-৬০৯০) যাত্রী নিয়ে হবিগঞ্জে আসছিল। সিএনজিটি রতœা বাজারের ব্রিজের সন্নিকটে পৌছুলে বিপরীতমূখি যাত্রীবাহী একটি বাসের (মৌলভীবাজার-জ-০৪-০০৮৪) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই উলে­খিত ২ সিএনজি যাত্রী নিহত এবং চালকসহ ৪জন আহত হয়। আহতরা হলেন-আহতরা হলেন-উমেদনগর টাইটেল মাদ্রাসার শিক্ষক জয়নাল আবেদীন ফারুকী (৫০), জালালাবাদ বড় মসজিদের সাবেক ইমাম মাওঃ তোফাজ্জুল ইসলাম (৩৮)। এদিকে এ ঘটনায় উত্তেজিত জনতা প্রায় ২ ঘন্টা সড়ক অবরোধ অবরোধ করে রাখে। খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন এবং মৃতদেহ উদ্ধার করে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনাটি খুবই মর্মান্তিক। নিহতদের মাথা তেথলে গিয়ে বিভৎষ হয়ে গেছে।
বানিয়াচং থানার ওসি অমূল্য কুমার চৌধুরী দুর্ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com