শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়নের বাহুবল শাখার কাউন্সিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৩১৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি \ বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়নের বাহুবল থানা কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে বাহুবল থানার মাঠ প্রাঙ্গনে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মোঃ আব্দুল জলিল দফাদার। কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও হবিগঞ্জ জেলা শাখার সভাপতি শেখ মোঃ ইউনুছ মিয়া। বিশেষ অতিথি ছিলেন জেলা কমিটির অর্থ সচিব ইউসুফ আলী জিতু।
আলোচনা সভায় বক্তারা বলেন, রাত-দিন সরকারী দায়িত্ব পালন করে যে বেতন পাই বর্তমান দ্রব্যমূল্যের বাজারে পরিবার পরিজন নিয়ে আমরা চলতে হিমসিম খাচ্ছি। বক্তারা জাতীয় স্কেলসহ ৪ দফা দাবী জানিয়ে চতুর্থ শ্রেণীর কর্মচারীদের ন্যায় সমস্কেল করার আহŸান জানান।
আলোচনা সভা শেষে কাউন্সিল অধিবেশনে মোঃ নুরুল ইসলাম, আব্দুল জলিল, মোঃ আরফাত উল­াহকে উপদেষ্ঠা ও মোঃ মোহিদ মিয়াকে সভাপতি, মোঃ ছায়েদ আলীকে সাধারণ সম্পাদক, সজল কর্মকারকে সাংগগঠনিক সম্পাদক, দীলিপ বৈদ্যকে অর্থ সম্পাদক, শিপা রাণী দাশকে মহিলা সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়নের বাহুবল থানার কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com