মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

বাহুবলে নিখোঁজ ৪ শিশুর ভাগ্যে কি ঘটেছে ? আজও উদ্ধার করতে পারেনি পুলিশ সন্ধানদাতাকে পুরস্কার ঘোষনা

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৩৮৬ বা পড়া হয়েছে

পাবেল খান চৌধুরী \ বাহুবলে একই গ্রামের ৪ শিশু নিখোঁজ হওয়ার ৪ দিন অতিবাহিত হলেও তাদের হদিস মেলেনি। ৪ দিন অতিবাহিত হওয়ার পরও তাদের উদ্ধাতো দুরে থাক কোন ক্লু পায়নি পুলিশ। সাধারণ মানুষের মাঝে এখনো বিরাজ করছে এক অজানা আতংক। এমন পরিস্থিতি তাদের ভাগ্যে আসলে কি ঘটেছে কেউই কিছু বলতে পারছেনা। মুক্তিপণের জন্য তাদের অপহরণ করা হয়েছে, না-কি শিশুরা ছেলেধরার কবলে পড়েছে এ নিয়ে জেলা জুরে চলছে তোলপাড়। পুলিশের একাধিক টিম মাঠে কাজ করলেও কাজের কাজ কিছুই হচ্ছেনা।
খোঁজ নিয়ে জানা গেছে, যে ৪টি শিশু নিখোঁজ হয়েছে তাদের কারোর পরিবারের আর্থিক অবস্থা ভাল নয়। ৪দিন চলে গেলেও পুলিশ এর কোন ক্লু উদঘাটন করতে পারেনি। নিখোঁজ শিশুদের সন্ধানদাতাকে ২০ হাজার টাকা পুরষ্কার ঘোষণা দিয়েছে পুলিশ প্রশাসন। গতকাল সোমবার বিকেলে হবিগঞ্জের পুলিশ সুপারের বরাত দিয়ে ওই পুরষ্কারের ঘোষণাটি মাইকযোগে উপজেলার সর্বত্র প্রচার করা হয়। অপরদিকে, উপজেলার ডুবাঐ এলাকায় ৩ স্কুল ছাত্রীকে অপহরণকালে হাতেনাতে আটক সিএনজি অটোরিকশা চালককে আদালতে প্রেরণ করা হয়েছে।
গত শুক্রবার (১২ ফেব্র“য়ারি) উপজেলার সন্দ্রাটিকি গ্রামের মোঃ ওয়াহিদ মিয়ার পুত্র জাকারিয়া আহমেদ শুভ (৮), তার চাচাত ভাই আব্দুল আজিজ-এর পুত্র তাজেল মিয়া (১০) ও আবদাল মিয়ার পুত্র মনির মিয়া (৭) এবং তাদের প্রতিবেশী আব্দুল কাদির-এর পুত্র ইসমাঈল হোসেন (১০) নিখোঁজ হয়।
এ ব্যাপারে পরদিন ওয়াহিদ মিয়া বাদী হয়ে বাহুবল থানায় সাধারণ ডায়েরী করেন। এরপর থেকে পুলিশের একাধিক টিম মাঠে নামে। রোববার (১৪ ফেব্র“য়ারি) অবস্থা পর্যবেক্ষণ করতে সিলেটের ভারপ্রাপ্ত ডিআইজি ড. মোঃ আক্কাছ উদ্দিন ভূঁইয়া, হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার (দক্ষিণ সার্কেল) মাসুদুর রহমান মনির ও হবিগঞ্জ ডিবি পুলিশ ইন্সপেক্টর মোঃ মুক্তাদির হোসেন বাহুবল অবস্থান করেন এবং স্থানীয় কর্মকর্তার সাথে দিনভর মিটিং করেন। গতকাল সোমবার বিকেলে হবিগঞ্জের পুলিশ সুপারের পক্ষ থেকে নিখোঁজ শিশুদের সন্ধানদাতাকে ২০ হাজার টাকা পুরষ্কার ঘোষণা করা হয়।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে সহকারী পুলিশ সুপার মাসুদুর রহমান মনির ও বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন পিপিএম জানান, আমাদের একাধিক টিম মাঠে কাজ করছে। শিশুদের সন্ধান কিংবা এ সংক্রান্ত কোন ক্লু পাওয়া যাচ্ছে না। এ অবস্থায় হবিগঞ্জ পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র সন্ধানদাতাকে পুরষ্কৃত করার ঘোষণা দিয়েছেন।
এদিকে, গত রোববার সকাল ৯টার দিকে স্কুলে যাবার পথে উপজেলার পুটিজুরী ইউনিয়নের ভাটপাড়া গাজীপুর গ্রামের আব্দুল কাইয়ূমের কন্যা মহিমা খাতুন (১১), মনির মিয়ার কন্যা সামিয়া জান্নাত (১১) ও দানিছ মিয়ার কন্যা সেলিনা আক্তার (৯) সিএনজি অটোরিকশায় তোলে নেয়ার চেষ্টা করে কয়েক যুবক। এ সময় তাদের চিৎকারে স্থানীয় জনতা এগিয়ে এসে অটোরিকশা চালক স্থানীয় গাজীপুর গ্রামের ঝারু মিয়ার পুত্র হারুন মিয়া (৩৫) কে আটক করে পুলিশে সোপর্দ করে।
এ ব্যাপারে বাহুবল মডেল থানায় ওই ছাত্রীদের পক্ষে মামলা দায়ের হলে পুলিশ আটককৃত হারুন মিয়াকে গতকাল সোমবার হবিগঞ্জ কোর্টে প্রেরণ করে।
এ ব্যাপারে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন পিপিএম রাত ২টায় এ প্রতিনিধিকে জানান, রাতভর  আমাদের কয়েকটি টিম বিভিন্নস্থানে অভিযান চালিয়েছে তবে কোন ক্লু পাওয়া যায়নি। তাদের উদ্ধারে আমাদের সর্বোচ্চ চেষ্ঠা অব্যাহত আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com