শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

দারুল হিকমাহ্ ফলাফলে অনন্য নজির স্থাপন করেছে -অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৩
  • ৪৫৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ পৌরসভাধীন পূর্ব তিমিরপুর দারুল হিকমাহ্ জামেয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ উপলক্ষে গতকাল অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নবীগঞ্জ পৌর মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী। মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি পৌর কাউন্সিলর মোঃ আলাউদ্দিন এর সভাপতিত্বে ও মাদ্রাসার অধ্যক্ষ মোঃ লুৎফুর রহমান এর পরিচালনায় উক্ত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক নবীগঞ্জ শাখা ব্যবস্থাপক এনামুর রহমান, লন্ডন প্রবাসী হবিগঞ্জ ডাইবেটিক হাসপাতালের ট্রাষ্টি সদস্য ক্বারী আব্দুছ ছালাম, লন্ডনস্থ বাংলাদেশী কমিউনিটি লিডার হাজী শিকদার খান, মাদ্রাসার দাতা সদস্য আব্দুল ওয়াহিদ চৌধুরী, নবীগঞ্জ ইসলামিক শিক্ষা সোসাইটির চেয়ারম্যান মাওলানা আশরাফ আলী। বক্তব্য পেশ করেন ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল মালিক চৌধুরী, সাইদুল হক চৌধুরী, আজিজুর রহমান, সোহেল আহমদ, অভিভাবক সদস্য তাওহীদুল ইসলাম চৌধুরী এবং শিক্ষক ছাদিকুর রহমান প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন মাদ্রাসা জেডিসি পরীক্ষায় ২০টি “এ”প্লাস সহ শতভাগ সফলতার মাধ্যমে সিলেট বিভাগে ২য় স্থান অর্জন করে অনন্য নজির স্থাপন করেছে। পরিশেষে তিনি মাদ্রাসার উন্নয়নে ১ লাখ টাকার অনুদানের ঘোষণা দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com