বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাউসা ইউপি যুব কল্যাণ ট্রাষ্টের উদ্যোগে লন্ডন প্রবাসী ব্যারিষ্টার আব্দুল মতিনের সৌজন্যে শীতবস্ত্র বিতরণ

  • আপডেট টাইম বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৪৩৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি \ নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের আর্থ মানবতা ও সমাজসেবার অঙ্গিকার নিয়ে গঠিত বাউসা ইউনিয়ন যুব কল্যাণ ট্রাষ্টের উদ্যোগে লন্ডন প্রবাসী ব্যারিষ্টার আব্দুল মতিনের সৌজন্যে গতকাল মঙ্গলবার বিকালে চৌধুরী বাজারে গরীব দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন যুব কল্যান ট্রাষ্টের আহŸায়ক মুহিবুর রহমান চৌধুরীর সভাপত্বিতে ও যুগ্ম আহŸায়ক এস এম নজরুল ইসলামের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন ট্রাষ্টের উপদেষ্টা মোঃ আবু ছিদ্দিক। বিশেষ অতিথি ছিলেন ট্রাষ্টের উপদেষ্টা শিহাব আহমেদ চৌধুরী, ব্যারিষ্টার আব্দুল মতিন এর ছোট ভাই মোঃ আঃ হাফিজ। বক্তব্য রাখেন ট্রাষ্টের যুগ্ম আহŸায়ক ডাঃ সুজিত দাশ, মাহি চৌধুরী, ইছমত আহমেদ, এস এম সেলিম।
অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, মুজিবুর রহমান সেফু, আজাদ চৌধুরী, আলমগীর আহমেদ, মোঃ আবুল হোসেন, লাক মিয়া তালুকদার, লিয়াকত তালুকদার, ট্রাষ্টের কোষাধ্যক্ষ এইচ এম মাসুদ বিন্নুর, শাহ রুহেল আহমেদ, ফরহাদ আহমেদ, এখলাছ আহমেদ প্রমূখ। এতে উপস্থিত ছিলেন প্রবাসী সবুজ আহমেদ, জয়নাল আবেদীন, শাকিল মোঃ নাছিম আনোয়ার, রুহুল আমিন সমসের, মোঃ আবুল কালাম আজাদ, ফারছু মিয়া, ইলিয়াছ মিয়া, মোঃ শফিক, আব্দুল হেকিম, আব্দুল হাদী, ছুরুক মিয়া, সাহেদ মিয়া, মোঃ রুবেল আহমেদ প্রমূখ। অনুষ্ঠান শেষে বাউসা ইউপি যুব কল্যাণ ট্রাষ্টের অন্যতম সদস্য ওমর শরীফ মহসিন এর পিতা জিল­ুর রহমান শিশু মিয়ার মৃত্যুতে তার রুহের মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। শোক সন্তপ্ত পরিবারের প্রতি ট্রাষ্টের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com