শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে ডাকাত আতংক \ মাইকিং করে জনতার ডাকাতির চেষ্টা ব্যর্থ

  • আপডেট টাইম শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৩৬৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি \ ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নে কয়েকটি গ্রামে ডাকাত আতংক বিরাজ করছে। গত বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার মজলিশপুর গ্রামে লন্ডন প্রবাসীর বাড়িতে মুখোশধারী ডাকাতদল হানা দেয়। ডাকাত দলের উপস্থিতি টের পেয়ে বাড়ির লোকজন মোবাইল ফোনের মাধ্যমে মজলিশপুর, ভবানিপুর, শেরপুর, পারকুল ও দীঘর ব্রাহ্মণগ্রাম মসজিদের মাইকে জানিয়ে দেওয়া হয়। শুরু হয় আতংক ও ডাকাতি প্রতিরোধের পালা।
এর দুইদিন পূর্বে (৩ ফেব্র“য়ারী) দিবাগত গভীর রাতে একই ইউনিয়নের পারকুল গ্রামের আহাদ মিয়ার বাড়িতে ডাকাতদল হানা দেয়। এ সময় গৃতকর্তার ভাই বাছিত মিয়া (৪০) ডাকাত দলকে প্রতিরোধের চেষ্টা করলে তাকে তুলে নিয়ে মারপিট করে নির্জন জমিতে ফেলে রেখে যায়। পরে তাকে হাত-পা বাঁধা আশংকাজনক অবস্থায় উদ্ধার করে মৌলভীবাজার আধুনিক সদর হাসপালে প্রেরণ করেন।
ঘন ঘন ডাকাতির ঘটনায় ওই এলাকায় রাত জেগে পাহারা দিতে শুরু করেছেন ভূক্তভোগী এলাকাবাসী।
স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার মজলিশপুর গ্রামের লন্ডন প্রবাসী হাজী রুস্তম আলীর বাড়িতে মুখোশধারী দূর্ধর্ষ ডাকাতদল হানা দেয়। ডাকাতদল বাড়িতে প্রবেশ করে দরজা ভাঙ্গার চেষ্টা করলে শব্দ শোনে ঘরের ভেতরে থাকা লোকজন দরজা খুলতেই ডাকাদল ঘরে প্রবেশ করে ছালিক মিয়া (৪৪) ও টেন্ডু (২৩) নামের দুই পাহারাদারকে রশ্মী দিয়ে বেঁধে একটি কক্ষে আটকিয়ে রাখে। এ সময় বাড়িতে ফাকা গুলির শব্দ শোনা যায়। এদিকে মসজিদের মাইকে মাইকিং শোনে গ্রামবাসী দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে ওই বাড়িতে আসলে ডাকাতদল পালিয়ে যায়। এ সময় ডাকাতদল ২টি দামী মোবাইল ফোন নিয়ে গেছে বলে জানিয়েছেন গৃহকর্তার ছেলে।
ঘটনার খবর পেয়ে ইনাতগঞ্জ ফাড়ির ইনচার্জ এসআই ধর্মজিত সিনহার নেতৃত্বে একদল পুলিশ শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে চালকসহ একটি পিকআপ ভ্যান পরিত্যক্ত অবস্থায় আটক করে থানা নিয়ে যান। এলাকাবাসীর দাবী ওই পিকআপ ভ্যান ডাকাতির কাজে ব্যবহৃত হচ্ছিল।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন খান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। একটি পিকআপ ভ্যান আটক করা হয়েছে। তার বিরুদ্ধে বাদীর নির্দিষ্ট কোন অভিযোগ না থাকায় ১৫৪ ধারায় কোর্টে চালান করা হবে। এ ব্যাপারে গৃহকর্তার ছেলে নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com