শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মাধবপুরে সংঘর্ষে যুবতীসহ নিহত ২ \ ২০ জন আহত \ জিজ্ঞাসাবাদের জন্য ৬ মহিলা আটক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৪৩৭ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি \ মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের খাটুরা গ্রামে পূর্ব বিরোধের জের ধরে বুধবার রাতে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে ২ জন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছে। গুরুত্বর আহতদের মাধবপুর, হবিগঞ্জ ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ মোল­া মুনির হোসেনের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৬ মহিলাকে আটক করা হয়েছে। পরে হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মাসুদুর রহমান মনির ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়-উপজেলার জগদীশপুর ইউনিয়নের খাটুরা গ্রামের ফজল মিয়ার সঙ্গে একই গ্রামের ইউপি সদস্য খলিলুর রহমান ছুট্টো মিয়ার লোকজনদের মধ্যে দীর্ঘদিন যাবৎ গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। কয়েকবার রক্তক্ষয়ী সংঘর্ষ বাধে। গত রোববার আবারও রক্তক্ষয়ী সংঘর্ষে প্রায় ৫০ জন আহত হয়। এর জের ধরে বুধবার রাত পৌনে ৭টার দিকে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংষর্ষ চলাকালে অস্ত্রের আঘাতে ওই গ্রামের রহিছ আলীর মেয়ে রোকেয়া বেগম (২০) নিহত হয় এবং কমপক্ষে ২০ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় একই গ্রামের সাজু মিয়ার ছেলে মোঃ জলিল মিয়া (৩০) কে মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষনা করেন। এছাড়া আহত অবস্থায় ফজল মিয়া (২৬), করিম মিয়া (২৭), তকদির মিয়া (২৪), মুরশিদ আলী (২৩), লোকমান মিয়া (১৮), ইজ্জত আলী (১৯), সফর আলী (৩০), জাফর আলী (২৫), সমশের আলী (৩২) কে মাধবপুর, হবিগঞ্জ সদর, সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ইউপি সদস্য খলিলুর রহমান ছুট্টো মিয়ার স্ত্রী রাবেয়া বেগম (৫৫) মৃত দুলাই মিয়ার স্ত্রী সাফিয়া বেগম (৫০), হুমায়ুন কবিরের স্ত্রী ফাতেমা বেগম (২০), মঈন উদ্দিনের স্ত্রী শামীমা বেগম (২০), আশিক মিয়ার স্ত্রী রেশমা বেগম (৩০), ফরিদ মিয়ার স্ত্রী হনুফা বেগম (৪৫) কে আটক করা হয়েছে।
মাধবপুর থানার ওসি তদন্ত কে এম আজমিরুজামান আটকের কথা স্বীকার করে বলেন তাদেরকে এ ঘটনা সম্পর্কে জিজ্ঞাসাবাদের জন্য তাদের আনা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com