বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ব্যবসায়ীর মৃত্যুতে খাজা গার্ডেন সিটিতে মিলাদ ও দোয়া মাহফিল

  • আপডেট টাইম মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৪৫৯ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি \ খাজা গার্ডেন সিটির ক্লিক কম্পিউটার এর ম্যানেজার মোঃ একরামুল হক আকরামের আকস্মিক মৃত্যুতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। গতকাল বাদ এশা শহরের খাজা গার্ডেন সিটির ব্যবসায়ীদের উদ্দোগে এ দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন খাজা গার্ডেন সিটির ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ অলি মিয়া, ক্লিক কম্পিউটারের স্বত্তাধিকারী মোঃ আব্দুল মোহাইমিন রুমন, সাংবাদিক পাবেল খান চৌধুরীসহ সর্বস্তরের ব্যবসায়ী, দোকান কর্মচারি ও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন।
উলে­খ্য, ক্লিক কম্পিউটারের ম্যানেজার একরামুল হক আকরাম গত ৩০ জানুয়ারী শনিবার সকালে ব্যবসায়ীক কাজে হবিগঞ্জ থেকে ঢাকার উদ্দ্যেশে রওয়ানা দেন। পথিমধ্যে গাড়িতেই তিনি হৃদযন্ত্রের ক্রীয়া বন্দ হয়ে মৃত্যু বরণ করেন। পরে খবর পেয়ে ক্লিক কম্পিউটারের স্বত্তাধিকারী মোঃ আব্দুল মোহাইমিন রুমন, শহরের ব্যবসায়ী নেতৃবৃন্দ ও মরহুমের পরিবারের লোকজনের সহযোগীতায় হবিগঞ্জ সদর হাসপাতাল থেকে তার মরদেহ গ্রহণ করে রাতেই বাড়িতে নিয়ে যান। পরদিন বাদ যোহর রবিবার জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাপন করা হয়। মরহুম একরামুল হক আকরাম বি-বাড়িয়া সদরের ভাদুগর গ্রামের মোঃ রুস্তম আলীর পুত্র। তিনি দীর্ঘদিন যাবৎ ক্লিক কম্পিউটারে ম্যানেজারের দ্বায়িত্ব পালন করে আসছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com