রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১১:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
জাতিকে মেধাশূন্য করতে বুদ্ধিজীবীদের হত্যা করা হয়-এমপি আবু জাহির চুনারুঘাটে স্কুল ছাত্রীকে হয়রানীর অভিযোগে যুবকের ১ বছর কারাদন্ড নবীগঞ্জে দীর্ঘদিন পরে সাংবাদিকদের বিরোধের অবসান ॥ প্রেসক্লাবের তফশীল ঘোষণা ॥ ২২ ডিসেম্বর নির্বাচন নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের বর্ধিত সভা ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মোতাচ্ছিরুল ইসলামের প্রচেষ্ঠায় নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মাণ করছে যাদবপুর ও গোপালপুর গ্রামবাসী শচীন্দ্র কলেজে ১৪ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস পালন চুনারুঘাটে রাস্তায় প্রতিবন্ধকতা আউশকান্দি ছাত্রদলের বিক্ষোভ গ্রাম পুলিশের বেতন-ভাতা পর্যায়ক্রমে বৃদ্ধি করা হবে-এমপি মিলাদ গাজী নবীগঞ্জে আনরেজিস্টার্ড ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয় বন্ধে মতবিনিময় সভা
মাধবপুরে লাশ উদ্ধার হত্যা না আত্মহত্যা ?

মাধবপুরে লাশ উদ্ধার হত্যা না আত্মহত্যা ?

মাধবপুর প্রতিনিধি \ আখাউড়া-সিলেট রেল সেকশনের মনতলা রেল ষ্টেশনের উত্তরে আখালিয়া এলাকা থেকে শনিবার সকালে বাদশা মিয়া (৫৫) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে জিআরপি পুলিশ। সে উপজেলার বহরা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের সফর আলীর ছেলে। শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) ওমর ফারুক লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেন।
নিহতের ছেলে আজিজুর রহমানের অভিযোগ বসত বাড়ির সীমান্ত জটিলতায় চাচা ইয়াকুব আলী, খুর্শেদ ও জমত আলীর সঙ্গে বিরোধ ছিল। এনিয়ে স্থানীয় ইউপি সদস্য মোস্তাক আহাম্মেদ ও গ্রাম্য আমিন কেরামত আলীসহ গ্রাম্য মাতবররা একাধিকবার বসত বাড়ির সীমানার মাপ জোক করেন। কিন্তু বিরোধের নিস্পত্তি হয়নি। এ বিরোধের জেরে তার চাচারা তার বাবা বাদশা মিয়াকে মেরে ফেলার হুমকি দিত। শনিবার ভোর রাতে ঘর থেকে নামাজ পড়তে বের হলে সকালে রেল লাইনের পাশে রেলে কাটা পরা  বাদশা মিয়ার লাশ পাওয়া যায়। আজিজুর রহমানের অভিযোগ তার পিতাকে কেহ হত্যা করে রেল লাইনে ফেলে রেখে গেছে।
এ ব্যাপারে মামলা করা হবে। শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশের অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, এটি হত্যা না আত্মহত্যা ময়না তদন্ত প্রতিবেদন পাওয়া গেলে বলা যাবে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com