শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০২:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড ১৫ লাখ টাকার ক্ষতি মাধবপুরে গাছ এবং বৈদ্যুতিক খুঁটি ॥ প্রাণ বাঁচাল শিশু ও বৃদ্ধসহ ৪০-৫০ জন বাস যাত্রীর চুনারুঘাটের স্ত্রী-বিজয়নগরের স্বামী বিপুল গাঁজাসহ ভৈরব রেলওয়ে পুলিশের খাঁচায় হবিগঞ্জে আরো ৭০৩ জন করোনা টিকা নিয়েছেন চুনারুঘাট এসোসিয়েশন ইউকে ও শায়েস্তাগঞ্জ সমিতি ইউকের ভার্চুয়াল শোক সভা ও দোয়া মাহফিল হবিগঞ্জে জাতীয় জীবন বীমা দিবস উপলক্ষে র‌্যালী নব নির্বাচিত মেয়র সেলিমের সাথে আইনজীবীদের শুভেচ্ছা বিনিময় শহরের মাদক ব্যবসায়ী সৈয়দ আলী কারাগারে ॥ রিমান্ডের আবেদন কাঁচা সুপারি দিয়ে পান খেয়ে এক ব্যক্তির মৃত্যু মাধবপুরে মাদক বিরোধী জনসচেতনতার লক্ষ্যে বিটং পুলিশিং এর সভা অনুষ্টিত
সুরাবই গ্রামের সাবেক রেলওয়ে কর্মকর্তা ও তার পবিবারকে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ

সুরাবই গ্রামের সাবেক রেলওয়ে কর্মকর্তা ও তার পবিবারকে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ

স্টাফ রিপোর্টার \ শায়েস্তাগঞ্জের সুরাবই গ্রামের পারিবারিক বিরোধের জের ধরে রেলওয়ের সাবেক এক কর্মকর্তা ও তার পবিবারকে মামলা দিয়ে হয়রানী করছে এক মহিলা। এই মিথ্যা মামলা থেকে রক্ষা পেতে রেলওয়ে কর্মকর্তা রজব আলী প্রশাসনের দৃষ্টি কামনা করছেন।
সূত্র জানায়, রহম আলী স্ত্রী রুমেনা খাতুন পারিবারিক বিরোধের জের ধরে একই গ্রামের বাসিন্দা রেলওয়ের সাবেক কর্মকর্তা রজব আলী পুত্র সাজু মিয়ার বিরুদ্ধে বিদ্যালয়ে আসা যাওয়ার সময় উক্ততের অভিযোগ এনে গত বছরের ২৩ মার্চ হবিগঞ্জ বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে আদালতে একটি মামলা দায়ের করে। পরবর্তীতে এ বিষয়টি সাজু মিয়া বাবা রজব আলী স্থানীয় স্কুল কর্তৃপক্ষেক অবগত করলে স্কুল পরিচলানা কমিটি তদন্ত করে সাজু মিয়ার বিরুদ্ধে স্কুলের ছাত্রী উক্ততে কোন অভিযোগ পাইনি। স্কুল কর্তপক্ষ ছাত্রী মা রুমেনা খাতুনের অভিযোগ মিথ্যা বানোয়াট ও স্কুলের সুনাম ক্ষুন্ন করার অভিযোগ এনে আদালতে একটি প্রত্যয়নপত্র দেন। এতে স্বাক্ষর করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এইচ এম আদিল জজ মিয়া। পরবর্তীতে সাজু মিয়া আদালতে স্বেচ্ছায় হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত তাকে জামিন প্রদান করেন। এতে ক্ষিপ্ত হয়ে রুমেনা খাতুন রজব আলী ও তার পুত্র সাজু মিয়ার বিরুদ্ধে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবারও একটি মামলা দায়ের করেন। এ মামলাটিও মিথ্যা হিসেবে প্রমানীত হয়। ইদানিং আবারও রুমেনা খাতুন রজব আলী ও তার সাজু মিয়ার বিরুদ্ধে নানা ষড়যন্ত্রের লিপ্ত রয়েছে। রজব আলী জানান, পারিবারিক বিরোধের জের রুমেনা খাতুন আমি আমার পরিবারকে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। এ থেকে তিনি রক্ষা পেতে ও তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে প্রশাসনের দৃষ্টি কামনা করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com