শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাধবপুরের জগদীশপুরে জেসিএল-এর ফাইনাল ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত

  • আপডেট টাইম শনিবার, ৩০ জানুয়ারী, ২০১৬
  • ৪১৪ বা পড়া হয়েছে
SAMSUNG CSC

প্রেস বিজ্ঞপ্তি \ মাধবপুর উপজেলার জগদীশপুরে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল হোসাইন ফুল মিয়া স্মরণে চ্যাম্পিয়ানলীগ জেসিএল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে স্থানীয় জগদীশ পুর স্কুল এন্ড কলেজের মাঠ প্রাঙ্গনে মরহুম আশরাফুল হোসাইন এর সু-যোগ্য পুত্র সৈয়দ ইমরুল হোসাইন (রাসেল) এর সার্বিক সহযোগীতায় টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। আহাদুল আনোয়ার মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট-মাধবপুর আসনের এমপি এডঃ মোঃ মাহবুব আলী। বিশেষ অতিথি ছিলেন মাধবপুর পৌর আওয়ামীলীগের সভাপতি শ্রী রেনু রঞ্জন রায়, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুকুমল রায়, মাধবপুর সৈয়দ উদ্দিন বিশ্ব বিদ্যালয়ের প্রফেসর মঈনুদ্দিন খান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোজাহিদ দ্বীন ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি ফারুক পাঠান, জগদীশপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দিন খান। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা মিনহাজ, শরজিৎ দেব কুটন প্রমূখ।
ফাইনাল খেলায় এ আর সুপার স্টার ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ডায়নামিক টেন স্টার ক্লাব। খেলায় প্রধান অতিথির বক্তব্যে এমপি মাহবুব আলী বলেন, শিশু-কিশোরদের ভয়াবহ মাদক থেকে দূরে রাখতে হলে তাদেরকে খেলাধুলার মধ্যে রাখতে হবে। তাই উপজেলার প্রতিটি স্থানে ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করার উদ্যোগ নেয়া হবে। তিনি আরও বলেন প্রতি বছর এ ধরনের টুর্নামেন্ট আয়োজন হলে সরকারের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা করা হবে। তিনি জগদীশপুর মাঠের সংস্কারের ব্যাপারে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহন করবেন বলেও আশ্বাস প্রদান করেন। ফাইনাল খেলায় বিপুল সংখ্যক দর্শক অংশ গ্রহন করেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন শাহারিয়ার শাওন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com