বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

হবিগঞ্জ প্রেসক্লাবের নয়া কমিটি গঠন \ ফজলুর রহমান সভাপতি-শাহ্ ফখরুজ্জামান সম্পাদক

  • আপডেট টাইম শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০১৬
  • ৪২৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ হবিগঞ্জ প্রেসক্লাবের ২০১৬ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে দৈনিক ইনকিলাবের হবিগঞ্জ প্রতিনিধি ও দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস পত্রিকার সম্পাদক মোঃ ফজলুর রহমান সভাপতি এবং দৈনিক কালের কন্ঠ ও দিপ্ত টিভির হবিগঞ্জ প্রতিনিধি অ্যাডভোকেট শাহ্ ফখরুজ্জামান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গতকাল বেলা ২টায় প্রেসক্লাব কার্যনির্বাহী কমিটির নির্বাচন কমিশনার দৈনিক হবিগঞ্জ সমাচার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক নবগঠিত কমিটির নেতৃবৃন্দের নাম ঘোষণা করেন।
গতকাল ছিল প্রেসক্লাবের নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। বেলা ২টা পর্যন্ত কোন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার না করায় এবং একই পদে একাধিক প্রার্থী না থাকায় নির্বাচন কমিশনার সকল প্রার্থীকে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ঘোষণা করেন। নির্বাচিত অন্যান্য নেতৃবৃন্দ হলেন- সহ-সভাপতি সৈয়দ আশরাফ উদ্দিন মামুন (দৈনিক ঢাকা ও সম্পাদক জনতার দলিল), যুগ্ম সম্পাদক আবু সালেহ্ মোঃ নূরুজ্জামান চৌধুরী শওকত (ইন্ডিপেন্ডেন্ট টিভি), কোষাধ্যক্ষ শরীফ চৌধুরী (দৈনিক হবিগঞ্জ সমাচার)। নির্বাচিত সদস্যগণ হলেন- অ্যাডভোকেট মোঃ আমির হোসেন (মানবজমিন ও রেডিও বাংলাদেশ), গোলাম মোস্তফা রফিক (হবিগঞ্জ সমাচার), আলহাজ্ব শামীম আহছান (দৈনিক খোয়াই), হারুনুর রশিদ চৌধুরী (এনটিভি), আব্দুল বারী লস্কর (দৈনিক আমাদের অর্থনীতি), অ্যাডভোকেট নির্মল ভট্টাচার্য্য রিংকু (দৈনিক সংবাদ প্রতিদিন ও সবুজ সিলেট), রাসেল চৌধুরী (বৈশাখী টিভি, বিডিনিউজ ও দৈনিক সকালের খবর), শ্রীকান্ত গোপ (দেশ টিভি)। এছাড়া প্রেসক্লাবের গঠনতন্ত্র মোতাবেক বিদায়ী কমিটির সভাপতি শোয়েব চৌধুরী (চ্যানেল টুয়েন্টিফোর) ও সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ (চ্যানেল আই, বাংলাদেশ প্রতিদিন ও রেডিও টুডে) পদাধিকার বলে কার্যকরি কমিটির সদস্য থাকবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com