বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নবীগঞ্জে মেয়র ও কাউন্সিলরদের সিলেটে শপথ অনুষ্ঠিত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০১৬
  • ৪৩৫ বা পড়া হয়েছে
SONY DSC

এম এ বাছিত, নবীগঞ্জ থেকে \ স্বপ্নপূরণে প্রত্যাশিত চেয়ারে বসার শপথ নিলেন নবীগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী ও কাউন্সিলরবৃন্দ। গতকাল দুপুরে সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে মেয়র ও কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মোঃ জামাল উদ্দিন। এসময় সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, আওয়ামীলীগের সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও সাবেক এমপি আলহাজ্ব শেখ সুজাত মিয়া, নির্বাচন কমিশনের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দসহ প্রশাসনের বিভিন্ন বিভাগে কর্মরত কর্মকর্তারা উপস্থিত ছিলেন। শপথগ্রহণ শেষে নবাগত মেয়র ছাব্বির আহমেদ চৌধুরী কাউন্সিলরদের সাথে নিয়ে হযরত শাহজালাল ইয়ামনি (রহ:) এর মাজার জিয়ারত করেন।
১৯৯৭ সালে প্রতিষ্ঠিত পৌরসভায় প্রতিষ্ঠালগ্ন থেকে প্যানেল মেয়র হিসেবে দায়িত্ব পালন করেন নবাগত মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী। ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে সাবেক মেয়র ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরীকে পরাজিত করে চমক দেখান তিনি।
গতকাল কাউন্সিলর হিসেবে যারা শপথ গ্রহণ করেন তারা হলেন, ১নং ওয়ার্ড থেকে বিজয়ী উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জাকির হোসেন, ২নং ওয়ার্ড থেকে দ্বিতীয়বার নির্বাচিত বিএনপি নেতা মোঃ সুন্দর আলী, ৩নং ওয়ার্ড থেকে মোঃ আবদুস সালাম, ৪নং ওয়ার্ড থেকে নবাগত প্রাণেশ চন্দ্র দেব, ৫নং ওয়ার্ড থেকে তৃতীয়বারের মতো নির্বাচিত এটিএম সালাম, ৬নং ওয়ার্ড থেকে উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক জায়েদ চৌধুরী, ৭নং ওয়ার্ড থেকে নবাগত মোঃ কবির মিয়া, ৮নং ওয়ার্ড থেকে বাবুল চন্দ্র দাশ, ৯নং ওয়ার্ড থেকে চতুর্থবারের মতো বিজয়ী বিএনপি নেতা মোঃ আলাউদ্দিন। এছাড়াও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১, ২ ও ৩ নং ওয়ার্ডে বিজয়ী নবাগত ফারজানা আক্তার পারুল, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে রোকেয়া বেগম এবং ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে নবাগত সৈয়দা নাসিমা বেগম শপথ গ্রহণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com