বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ইমদাদুল হক চৌধুরীকে আওয়ামীলীগ প্রার্থী ঘোষণায় ক্ষোভ \ প্রতিবাদ সভা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০১৬
  • ৪৬২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি \ নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ইমদাদুল হক চৌধুরী নিজেকে দলীয় প্রার্থী ঘোষণা করার প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস পত্রিকায় প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ইমদাদুল হক চৌধুরী নিজেকে আওয়ামীলীগের একক প্রার্থী ঘোষণা করায় ইউনিয়ন আওয়ামীলীগসহ এর সকল সহযোগী সংগঠনের নেতবৃন্দের উদ্যোগে গতকাল বুধবার বিকেল ৪টায় মিলনগঞ্জ বাজারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ছাতির আলী। ইউপি যুবলীগের যুগ্ম আহŸায়ক মোতাহের হোসেন বাচ্চুর পরিচালনায় এতে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ নেতা ও নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান ছালেহ আহমেদ চৌধুরী, ইউপি আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোঃ আছকির মিয়া, ইউপি কৃষকলীগের যুগ্ম আহŸায়ক আব্দুল হাই, আওয়ামীলীগ নেতা শ্যামানন্দ ভট্রাচার্য্য, কৃষকলীগ নেতা প্রনব দেব, ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক (মেম্বার), ইউপি যুবলীগের যুগ্ম আহŸায়ক ও সাবেক ইউপি ছাত্রলীগের সভাপতি হোসাইন আহমদ, সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউপি আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সালেহ আহমদ চৌধুরীসহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতবৃন্দ। এছাড়া প্রতিবাদ সভায় এলাকার শতাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় বক্তারগণ ক্ষোভ প্রকাশ করে বলেন, ইমদাদুল হক চৌধুরী আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দকে না জানিয়ে তার মনোনীত কয়েকজনকে নিয়ে ঘরোয়াভাবে আলোচনা করে নিজেকে একক প্রাথী ঘোষনা করেন। পত্রিকায় প্রেস বিজ্ঞপ্তিতে যাদের নাম উলে­খ করা হয়েছে তাদের অনেকেই উপস্থিত ছিলেন না এবং এ ব্যাপারে তারা অবগত নন। বক্তারা উলে­খ করেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ মস্তুফা কামালকে ইমদাদুল হকের ঘরোয়া আলোচনা সভায় দাওয়াত দেওয়া হলে তিনি আলোচনা সভায় উপস্থিত হন। কিন্তু ইমদাদুল হককে একক প্রার্থী হিসেবে মেনে না নিয়ে তিনি দ্বিমত প্রকাশ করেন। একই কারণে ইমদাদুল হককে একক প্রার্থী হিসেবে মেনে না নিয়ে ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হক সভাস্থল ত্যাগ করেন।
সভায় বক্তারা তৃণমূলের মতামত না নিয়ে দলীয় প্রার্থী না দেয়ার জন্য উপজেলা ও জেলা নেতৃবৃন্দের প্রতি আহŸান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com