শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

জঙ্গিবাদ ও লুটপাটতন্ত্রের বিরুদ্ধে রুখে দাড়ান

  • আপডেট টাইম রবিবার, ২৪ জানুয়ারী, ২০১৬
  • ৩৬২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি \ সা¤প্রদায়িকতা, জঙ্গিবাদ ও লুটপাটতন্ত্রের বিরুদ্ধে রুখে দাড়ানোর আহবান নিয়ে দেশের জনগণকে ঐক্যবদ্ধ হয়ে জাগরণ সৃষ্টির মাধ্যমে এসবের বিরুদ্ধে লড়াই সংগ্রামের জন্য তৈরী হওয়ার লক্ষে সারাদিন ব্যাপী কমিউনিস্ট পার্টি-সিপিবি হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে লাখাই পদযাত্রা অনুষ্ঠিত হয়। গতকাল শনিবার সকাল ১১টায় হবিগঞ্জ শহরের আব্দুল মোতালিব চত্বর থেকে পদযাত্রা শুরু হয়ে রিচি, লুকড়া, ধল, করাব, বুল­া বাজার, কালাউক, বামৈ চৌরাস্তা ও বামৈ সড়ক বাজার হয়ে সন্ধ্যা নেমে আসলে ওই স্থানেই পদযাত্রা সমাপ্তি হয়। এসব স্থনে পদসভা অনুষ্ঠিত হয়। পথসভায় বক্তব্য রাখেন সিপিবি কেন্দ্রীয় নেতা কমরেড ইদ্রিস আলী, জেলা সিপিবির সভাপতি কমরেড হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক কমরেড পীযুষ চক্রবর্তী, জেলা কমিটির নেতা কমরেড আব্দুর রশিদ, কমরেড আব্দুল হক মামুন, কমরেড ইমদাদুল হোসেন খান, ছাত্র ইউনিয়ন নেত্রী মাহমুদা খা, আজমান আহমেদ, সাংবাদিক মুজিবুর রহমান ও সাহেব আলী প্রমুখ।
সভায় বক্তাগণ, ক্ষমতাসীন শাসক দলের সন্ত্রাস ও লুটপাটের তীব্র সমালোচনা করেন এবং বলেন জোট ও মহাজোটের কবল থেকে দেশকে মুক্ত করতে হবে। কারণ তারা পালাক্রমে দেশ শাসন করেছে এবং তাদের সাথে স্বৈরাচার ও রাজাকারকে যুক্ত করে মুক্তিযুদ্ধের চেতনাকে ভুলূষ্ঠিত করেছে। কাজেই তাদেরকে দিয়ে শ্রমজীবী মেহনতি মানুষের বিশেষ করে গরীব মানুষের কোন কল্যান হবে না। তাই আজ সময়ের দাবী দ্বি-দলীয় মেরুকরণের বাহিরে বাম গণতান্ত্রিক বিকল্প শক্তির উত্থান ঘটাতে হবে। সেজন্য জনগণকে ঐক্যবদ্ধ হয়ে কমিউনিস্ট পার্টির পতাকাতলে সমবেত হওয়ার আহবান জানানো হয়। উলে­খ্য, পুরো জানুয়ারি মাস জুড়ে সারাদেশের জেলায় জেলায় কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী পদযাত্রা, পথসভা ইত্যাদি কর্মসূচী পালন করার জন্য নির্দেশ দেওয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com