শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০, ০৭:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
ভারতে মুসলমানদের উপর বর্বরোচিত হামলা ॥ নবীগঞ্জে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন নিউইয়র্ক পুলিশের লেফটেন্যান্ট হলেন হবিগঞ্জের সৈয়দ সুমন মান সম্পন্ন শিক্ষা অর্জন করতে হবে-বিমান প্রতিমন্ত্রী শহরে মোটর সাইকেল চাপায় এক শিশুর মৃত্যু দুই উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে ৩৯ লাখ টাকার চেক ও অস্বচ্ছলদের মাঝে কম্বল বিতরণ করেছেন এমপি আবু জাহির লন্ডন সিটি যুবদলের নতুন কমিটি আকমাল সভাপতি শাহজাহান সম্পাদক নবীগঞ্জে ডাকাতির সাথে জড়িত থাকার অভিযোগ ৭ জন গ্রেপ্তার ভারতে মুসলমানদের উপর হামলা, মসজিদে আগুন প্রতিবাদে বানিয়াচঙ্গে বিক্ষোভ ও দোয়া মাহফিল নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্য শাখার নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত মাধবপুরে ৪ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার
শ্যালিকাকে বিয়ে \ হবিগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের পেশকার হামিদ কারাগারে

শ্যালিকাকে বিয়ে \ হবিগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের পেশকার হামিদ কারাগারে

স্টাফ রিপোর্টার \ যৌতুকের জন্য স্ত্রী নির্যাতন মামলায় হবিগঞ্জের চিফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের পেশকার আব্দুল হামিদকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আব্দুল হামিদের বিরুদ্ধে অভিযোগ ১ম স্ত্রী নাছিমা খাতুনকে ২০ লাখ টাকা যৌতুকের দাবীতে মারপিট করেন। যৌতুকের টাকা না দেয়ায় নাছিমা আক্তারের আপন চাচাতো বোন রোকসানা আক্তারকে কৌশলে ২য় বিয়ে করেন তিনি। ১ম স্ত্রী নাছিমা আক্তারের মামলায় হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন আদালতের পেশকার আব্দুল হামিদের বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু করেন। গতকাল বুধবার আদালতে আত্বসমর্পন করেন পেশকার আব্দুল হামিদ। দীর্ঘ শুনানী শেষে বিজ্ঞ আদালত আসামী আব্দুল হামিদের জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেন। আব্দুল হামিদের বাড়ি মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের আলাবকসপুর গ্রামে।
২০০৪ সালে আব্দুল হামিদ একই উপজেলার ভান্ডারোয়া গ্রামের হরমুজ আলী মেম্বারের কন্যা সরকারী স্কুল শিক্ষিকা নাছিমা খাতুনকে বিয়ে করেন। তাদের ২টি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই আব্দুল হামিদ যৌতুকের জন্য স্ত্রীকে নানাভাবে নির্যাতন করে আসছিলেন। এক পর্যায়ে শ্বশুর বাড়ির সহযোগিতায় পেশকারের চাকুরী লাভ করেন আব্দুল হামিদ। তারপরও আব্দুল হামিদ যৌতুকের দাবী থেকে সরে আসেননি। এক পর্যায়ে নাছিমা খাতুনের আপন চাচাতো বোন রোকসানা আক্তারের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন আব্দুল হামিদ। লুকিয়ে তাকে বিয়েও করেন। তবে এ ব্যাপারে রোকসানার বাবা শাহজাহান মিয়া আব্দুল হামিদের বিরুদ্ধে অপহরণ মামলা করেন। শেষ মুহর্তে আদালতে চাকুরী করেও রেহাই মেলেনি আব্দুল হামিদের। অবশেষে তাকে জেল হাজতে যেতে হল স্ত্রীর মামলায়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com