বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৭:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
২০ হাজার মানুষের গ্রামে একটি রাস্তাও পাকা নেই ॥ চরম দুর্ভোগ সাবেক মেয়র জিকে গউছের নামে ভূয়া ইউটিউব চ্যানেল ॥ থানায় জিডি নবীগঞ্জে সাংবাদিক আজাদের মায়ের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক নবীগঞ্জে বিদ্যুতপৃষ্টে বৃদ্ধের করুন মৃত্যু ইদুর নিধন অভিযান উপলক্ষে নবীগঞ্জে আলোচনা সভা বানিয়াচঙ্গে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় কারিতাস সিলেট অঞ্চলের উদ্যোগে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালন শায়েস্তাগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত কুদরত নিহত ॥ ৬ পুলিশ আহত বাহুবলের সাবেক চেয়ারম্যান মুদ্দত আলীর বিরুদ্ধে মেয়াদোত্তীর্ণ কাগজ দিয়ে মাটি, বালু উত্তোলনের অভিযোগ আজমিরীগঞ্জে ইমামের পিছনে বসা নিয়ে সংঘর্ষ ॥ মহিলাসহ আহত ১০
মাসিক উর্মি দ্বৈত ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

মাসিক উর্মি দ্বৈত ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি \ হবিগঞ্জের প্রাক্তন খেলোয়াদের উদ্যোগে আয়োজিত মাসিক উর্মি দ্বৈত ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্টিত হয়েছে। গত সোমবার স্থানীয় আরডি হল ব্যাডমিন্টন মাঠে এ খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক সচিব ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাবেক সভাপতি ডাঃ কামাল উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন মাসিক উর্মি দ্বৈত ব্যাডমিন্টন টুর্ণামেন্টের পৃষ্ঠপোষক ও হোসাফ গ্র“পের পরিচালক শাহাদাত হোসেন সেলিম। হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী।
এডঃ পূণ্যবত চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইঞ্জিনিয়ার ফণীভূষণ দাশ, এডঃ কামরুল হাসান চৌধুরী।
খেলায় চ্যাম্পিয়ান হন রকি ও শিশির এবং রার্নাস আপ হন সোহাগ ও শিবলু। চ্যাম্পিয়ান দল ২০ হাজার টাকা প্রাইজমানি এবং রার্নাস আপ দল ১০ হাজার টাকা প্রাইজমানি পান।
উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন এডঃ ছগীর আহমেদ সাজ্জাদ। খেলা পরিচালনা করেন সন্তোষ দেবনাথ। খেলা শেষে এক মনোজ্ঞা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণ করে ঢাকাত থেকে আগত শিল্পী আসগর আলীম, অথিত মিষ্টি ও ক্লোজআপ তারকা বিউটি।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com