বুধবার, ২২ জানুয়ারী ২০২০, ১০:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
প্রেমে সাড়া না দেয়ায় প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থী জেরিনের মক্রমপুরে বন্দোবস্ত বাতিল করে ভূমিহীনদের জায়গা দখলের ষড়যন্ত্র ভূয়া এএসপি হবিগঞ্জের রাহুল ১৯ লক্ষ টাকাসহ ঢাকায় গ্রেপ্তার বানিয়াচঙ্গে সাহিত্য পত্রিকা ‘তরঙ্গ’র উদ্যোগে গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হবিগঞ্জ পৌরবাসী এখন পরিশোধ করবেন মিটার অনুযায়ী পানির বিল শচীন্দ্র কলেজের নির্বাহী কমিটির সদস্য আছকর মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ নবীগঞ্জের দাউদপুর শাহী ঈদগাহ্ ময়দানের পুনঃনির্মাণ কাজের উদ্বোধন হবিগঞ্জে ইসলামী ছাত্রসেনার ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের কার্যকরি কমিটির ১১ জনকে সংবর্ধনা দিল মানবাধিকার কাউন্সিল আঞ্জুমানে মুফিদুল ইসলাম এর উদ্যোগে কম্বল বিতরণ
নবীগঞ্জ মুকিমপুর ফাযিল (ডিগ্রি) মাদরাসার ছাত্র-ছাত্রীদের বার্ষিক প্রতিযোগিতা সনদ ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন

নবীগঞ্জ মুকিমপুর ফাযিল (ডিগ্রি) মাদরাসার ছাত্র-ছাত্রীদের বার্ষিক প্রতিযোগিতা সনদ ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তি \ বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় নির্বাহী কমিটির মুহতারাম সদস্য ও হবিগঞ্জ জেলা তালামীযের সভাপতি মোঃ আব্দুল মুহিত রাসেল বলেছেন, রাসূল (সা:) এর আদর্শের অনুসরণ ও অনুকরণ ব্যতিত সমাজে প্রতিষ্ঠিত হওয়া সম্ভব নয়, তিনি বলেন, জাতির ক্রান্তি লগ্নে মেধাবীদের হাল ধরতে হবে, মেধাবীরা দেশ ও জাতির কর্নধার, মেধাবীদেরকে যোগ্য করে গড়ে তুলতে হলে নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে। তিনি গতকাল বৃহস্পতিবার মুকিমপুর ফাযিল (ডিগ্রি) মাদরাসা কর্তৃক আয়োজিত মাদরাসা কনফারেন্স হলে সকাল ১১ টায় বার্ষিক প্রতিযোগীতায় অংশগ্রহণকারী বিজয়ী ছাত্র-ছাত্রীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে ক্বিরাত, হামদ, নাত ইসলামী গজল এবং সনদ প্রদান পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।
মাদরাসার অধ্যক্ষ মাওঃ মাহবুবুর রহমান এর সভাপতিত্বে ও ছাত্র সংসদের জি,এস খাইরুল ইসলামের পরিচালনায় শুরুতে মহাগ্রন্থ আল-কোরআন থেকে তেলাওয়াত করেন মাদরাসা সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মঈনুদ্দিন। নাতে রাসূল (সাঃ) পরিবেশন করেন মোঃ দিলকাছ মিয়া। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মুকিমপুর ফাযিল ডিগ্রি মাদরাসা সংসদের সভাপতি মাওঃ মীর মোঃ জসিম উদ্দিন যুক্তিবাদী, মাদরাসার আরবী প্রভাষক মাও. শফিকুল ইসলাম, মাও. তরাজুল ইসলাম, মাও. আব্দুল কুদ্দুছ চৌধুরী, বাংলা প্রভাষক বেলাল আহমদ, ইংরেজী প্রভাষক শামসুদ্দিন, বি.এস.সি শাহাদত হোসেন, মোঃ নুরুজ্জামান, মাদরাসার ছাত্র আক্কাছুর রহমান, জামাল হোসেন। পরে বিজয়ী ছাত্র-ছাত্রীদের মধ্যে সনদ ও পুরস্কার প্রদান করা হয়। মাদরাসার অধ্যক্ষ মাও. মাহবুবুর রহমানের মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com