শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

জমকালো আয়োজনে এসএ টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • আপডেট টাইম বুধবার, ২০ জানুয়ারী, ২০১৬
  • ৪৮৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ চতুর্থ বর্ষে পা রাখলো তৃতীয় প্রজন্মের প্রযুক্তিনির্ভর জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এসএ টিভি। তিন বছরের পথচলায় বস্তুনিষ্ঠ সংবাদ আর মানসম্মত অনুষ্ঠান প্রচার করে এরই মধ্যে দর্শক-হৃদয়ে ঠাঁই করে নিয়েছে বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ ‘এইচডি চ্যানেল এসএ টিভি’। গতকাল ১৯ জানুয়ারী মঙ্গলবার ছিল এসএস টিভির শুভ জন্মদিন। এ উপলক্ষে সারাদেশের ন্যায় হবিগঞ্জেও বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে ৩য় বর্ষপূর্তি। সকাল ১১টায় হবিগঞ্জ প্রেসক্লাবে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ সফিউল আলম। পরে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি রাসেল চৌধুরী। এসএ টিভির হবিগঞ্জ প্রতিনিধি আব্দুর রউফ সেলিম এর পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার মাসুদুর রহমান মনির, হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার আলহাজ্ব এডভোকেট মোঃ আমির হোসেন, দৈনিক হবিগঞ্জ সমাচার পত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, হবিগঞ্জ এয়ারলিংক ক্যাবল নেটওয়ার্কের চেয়ারম্যান নাজমুল আনাম খান তুহিন, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস সম্পাদক মোঃ ফজলুর রহমান, সাবেক সভাপতি ও দৈনিক খোয়াইর যুগ্ম সম্পাদক হারুনুর রশীদ চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, দৈনিক দেশজমিনের সম্পাদক ও বিটিভির হবিগঞ্জ প্রতিনিধি আলমগীর খান সাদেক ও টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী। বক্তব্য রাখেন, হবিগঞ্জ সদর উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া খাতুন রুকু, পৌর কাউন্সিলর আব্দুল আওয়াল মজনু, যমুনা টিভির জেলা প্রতিনিধি প্রদীপ দাস সাগর, ৭১ টিভির জেলা প্রতিনিধি শাকিল চৌধুরী, এসএ পরিবহন হবিগঞ্জ শাখার ব্যবস্থাপক আলতাফ হোসেন ও দৈনিক খোয়াইর সিনিয়র রিপোর্টার নুরুল হক কবির।
sa fainal 3 copyঅন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক হবিগঞ্জ সমাচারের নির্বাহী সম্পাদক দিদার এলাহী সাজু, ডাঃ এস এম সারোওয়ার, এশিয়ান টিভির হবিগঞ্জ প্রতিনিধি এসএম সুরুজ আলী, চ্যানেল এস এর সহকারি সিরাজুল ইসলাম জীবন, মোহনা টিভির জেলা প্রতিনিধি মোঃ ছানু মিয়া, দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেসের স্টাফ রিপোর্টার এম কাওছার আহমেদ, দৈনিক হবিগঞ্জ সমাচারের স্টাফ রিপোর্টার জাকারিয়া চৌধুরী, প্রতিদিনের বাণীর স্টাফ রিপোর্টার এ কে কাওসার, দৈনিক হবিগঞ্জ সমাচারের অফিস ইনচার্জ আখলাছ আহমেদ প্রিয়, দৈনিক লোকালয় বার্তার বিশেষ প্রতিনিধি এম সজলু, সাংবাদিক আনিসুর রহমান রতন, দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেসের স্টাফ রিপোর্টার কাজী মিজানুর রহমান, দৈনিক হবিগঞ্জ সমাচারের স্টাফ রিপোর্টার নিরঞ্জন গোস্বামী শুভ, জাহেদ আলী মামুন, দৈনিক জননীর স্টাফ রিপোর্টার এম শাহ আলম, হাফিজুর রহমান রুবেল, হাফেজ জোনাইদ, হাফিজুর রহমান রুবেল, আমিনুর রহমান মুনতাহা প্রমুখ। আলোচনা সভায় বক্তারা বলেন, দীর্ঘ ৩ বছর অত্যন্ত সাফল্যের সাথে এসএ টিভি বস্তুনিষ্ঠ সংবাদ ও বিনোদনমুলক অনুষ্ঠান পরিবেশন করে আসছে। এর মধ্য উলে­খযোগ্য হল অনুসন্ধানীমূলক অনুষ্ঠান ‘খোঁজ’, রাজনৈতিক বিশ্লেষনধর্মী অনুষ্ঠান ‘৩গ’ বিষয়ভিত্তিক অনুষ্ঠান ‘লেট এডিশন’সহ ব্যতিক্রমধর্মী বিভিন্ন অনুষ্ঠান। আগামীতেও এর ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ রুহেল আহমেদ। পরে র‌্যালীর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com