বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

কারাগারে আটক জামায়াত নেতা নাছিরের পরিবারকে মোবাইল ফোনে হয়রানি \ তোলপাড়

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০১৬
  • ৪৫০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ জেলারের পরিচয়ে হবিগঞ্জ কারাগারে আটক এক জামায়াত নেতার পরিবারকে মোবাইল ফোনে হয়রানি করেছে এক প্রতারক চক্র। বিষয়টি নিয়ে শুরু হয়েছে তোলপাড়।
জানা যায়, আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা ইউনিয়নের ৪নং ওয়ার্ড মেম্বার মোঃ মোশাহিদ মিয়ার মোবাইল ফোনে গতকাল সোমবার দুপুরে  অজ্ঞাত একটি নম্বর (০১৭০১-৭৮০৬৩০) থেকে ফোন আসে। তখন তাকে বলা হয়, কারাগারে আটক আজমিরীগঞ্জ উপজেলা জামায়াতের সহকারি সেক্রেটারি নাসির উদ্দিন চৌধুরী হার্ট এটাক করেছেন। তাকে জরুরী ভিত্তিতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।
ওই ব্যক্তি তখন নিজেকে হবিগঞ্জ কারাগারের জেলারের পরিচয় দিয়ে বলে, তার সাথে জরুরীভাবে যোগাযোগ করার জন্য। বিষয়টি তাৎক্ষনিক নাসির উদ্দিন চৌধুরীর চাচা এডভোকেট এটিএম জিল­ুর রহমান চৌধুরীকে অবগত করেন মেম্বার মোশাহিদ মিয়া। খবর পেয়ে দ্রুত জেলগেছে ছুটে যান নাসির উদ্দিন চৌধুরীর বড় ভাই হবিগঞ্জ টিভি জার্নাালিস্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক শরীফ চৌধুরীসহ পরিবারের লোকজন। তারা তখন কথা বলেন হবিগঞ্জ কারাগারের জেলার শামীম ইকবালের সাথে। শামীম ইকবাল তখন বিষয়টিকে গুজব হিসেবে নিশ্চিত করেন এবং বলেন এটা নিশ্চই কোন প্রতারক চক্রের কাজ। এ ঘটনা জানাজানি হবার পর আজমিরীগঞ্জ, শিবপাশা ও হবিগঞ্জ শহরে শুরু হয় তোলপাড়। এ ব্যাপারে এ প্রতিবেদকের সাথে কথা হলে জেলার শামীম ইকবাল জানান, দীর্ঘদিন ধরে একটি প্রতারক চক্র হবিগঞ্জে সক্রিয় রয়েছে। ওই চক্রটি জেল কর্তৃপক্ষের নাম ভাঙ্গিয়ে কারাগারে আটক বিভিন্ন লোকজনের পরিবারের সাথে প্রতারণা করছে।
উলে­খ্য, প্রতারক চক্র ইতিপূর্বে বানিয়াচং উপজেলা ভাইস চেয়ারম্যানসহ কারাগারে আটক একাধিক ব্যক্তির পরিবারের সাথে একইভাবে প্রতারণার মাধ্যমে হয়রানি করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com