সোমবার, ০১ Jun ২০২০, ০৪:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
এমপি আবু জাহির এর প্রচেষ্টায় হবিগঞ্জে হতে যাচ্ছে করোনা পরীক্ষার ল্যাব জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক নবীগঞ্জে মাসিক আইনশৃংঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত লাখাইয়ে পরীক্ষায় ফেল করায় কিশোরী আত্মহত্যা করোনায় চুনারুঘাটে সেলুন ব্যবসায়ীরা দিশেহারা নবীগঞ্জে এসএসসি পরীক্ষায় পাশের হার ৭৯.৩১% জিপিএ-৫ পেয়েছে ৭৬ জন ভারতীয় নাগরিকদের হাতে নিহত বাংলাদেশীর লাশ ৬ দিন পর বিজিবির কাছে হস্তান্তর হবিগঞ্জে দুই গ্রামবাসির সংঘর্ষে আহত ৫০ নবীগঞ্জে পুলিশের হস্তক্ষেপে সংঘাত থেকে রক্ষা পেল গ্রামবাসী বানিয়াচঙ্গে কিশোরীকে ধর্ষণের চেষ্টা ॥ লম্পট গ্রেফতার
নির্বাচন পরবর্তী মতবিনিময় সভায় মিজান \ উমেদগনরবাসীর ঋণ আমার রক্ত দিয়ে শোধ করতে পারবনা

নির্বাচন পরবর্তী মতবিনিময় সভায় মিজান \ উমেদগনরবাসীর ঋণ আমার রক্ত দিয়ে শোধ করতে পারবনা

স্টাফ রিপোার্টার \ পৌরসভার নির্বাচনে স্বাতন্ত্র প্রার্থি ও বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান মিজান বলেছেন, হবিগঞ্জের এতটি ঐতিহ্যবাহী জনপদ উমেদনগর। শিল্পায়নর আর ব্যবসা বাণিজ্যের অন্যতম গুরুত্বপূর্ণ এলাকা হলেও দুর্ভাগ্যক্রমে এলাকাবাসী কাংখিত উন্নয়ন থেকে বঞ্চিত। প্রতিবারই উমেদগনরের বিশাল জনগোষ্ঠীকে নির্বাচনে বিভিন্ন প্রতিশ্র“তি দিলেও বঞ্চনা আর অবহেলা নিয়েই থাকতে হচ্ছে বছরের পর বছর। এই বঞ্চনা থেকে মুক্তি পেতে এলাকার সন্তান হিসাবে এবারের নির্বাচনে এলাকাবাসী যেভাবে ঐক্যবদ্ধ হয়ে আমার পাশে ছিলেন এবং বন্দুকের গুলির মুখেও অটল ছিলেন তার ঋণ আমি কোন দিন শোধ করতে পারব না। এই ঐক্য ধরে রাখতে পারলে ভবিষ্যতে আর উমেদনগরকে অবহেলীত হয়ে থাকিতে হবে না। উমেদগরবাসীর এক্যবদ্ধতা হবিগঞ্জ শহরসহ সর্বত্র প্রশংসিত হয়েছে।
mizan 1 copyশনিবার রাতে উমেদগরের মন্দির হাটি সংলগ্ন মাঠে নির্বাচন পরবর্তি মতবিনিময় সভায় তিনি একথাগুলো বলেন। এক পর্যায়ে আবেগে আপ্লুত হয়ে তিনি বত্তৃতা দেয়ার সময় কেদেই পেলেন।
বার সর্দর সোনা মিয়ার সভাপতিত্বে ও আব্দুল হান্নান ফরিদের পরিচালনায়  বক্তব্য রাখেন, হাজী মরতুজ আলী, মো. সামছু মিয়া, হাজী আব্দুর রহমান, কদর আলী, আয়াত আলী, মহরম আলী, জালাল উদ্দিন খান, আকবর হোসেন, জনাব আলী, আকবর খান, আজিজুর রহমান মাস্টার, আব্দুল আজিজ খান মাস্টার, কুতুব উদ্দিন, তাজুল ইসলাম মুতি, হাবিবুর রহমান নিরু, আব্দুল আলী খান, আবুল হাশিম কাউন্সিলার, তৌহিদ মিয়া, এমদাদুর রহমান নানু, সাইদুর রহমান সেলিম, নাছির উদ্দিন বাবু, শেখ সুমন, মফিজুর রহমান বাচ্চু, মোস্তাফিজুর রহমান ময়না, রমিজ মিয়া, আব্দুর রশিদ খান, আব্দুল মালেক, ইকবাল মিয়া, আবজল মিয়া, মাহমুদুর রহমান মকবুল, ফয়সল মিয়া। কোরআন তেলাওয়াত করেন মাওলানা আব্দুল মজিদ।
মিজানুর রহমান মিজান আরও বলেন, এখন সময় এসেছে উমেদনগরকে শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডে এগিয়ে নেয়া। মেয়র না হলেও এ ধরনের সৃজনশীল কাজে তিনি সব ধরনের সহায়তা করবেন বলে আশ্বাস দেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com