বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

লায়ন্স ক্লাব অব হবিগঞ্জের ২য় অভিষেক \ সন্দলপুর বিসি হাই স্কুলে শিক্ষা উপকরণ ও নগদ অর্থ বিতরণ

  • আপডেট টাইম রবিবার, ১৭ জানুয়ারী, ২০১৬
  • ৪১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ লায়ন্স ক্লাব অব হবিগঞ্জের ২য় অভিষেক ও বানিয়াচঙ্গের সন্দলপুর বিসি হাই স্কুলে আলহাজ্ব মোঃ ওয়াহিদুর রহমানের অর্থায়নে শিক্ষা উপকরণ এবং নগদ অর্থ বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার সকাল ১১টায় স্কুল প্রাঙ্গণে লায়ন্স ক্লাব অব হবিগঞ্জের প্রেসিডেন্ট লায়ন এডভোকেট এস.এম বজলুর রহমানের সভাপতিত্বে ও সেক্রেটারী লায়ন মোঃ লিটন মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত শিক্ষা উপকরণ ও নগদ অর্থ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বানিয়াচঙ্গ-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান। বিশেষ অতিথি ছিলেন ৩১৫ বি১-এর ডিস্ট্রিক্ট গর্ভনর লায়ন এ.এস সালাউদ্দিন আহমেদ, ইমিডিয়েট পাস্ট ডিস্ট্রিক্ট গর্ভনর লায়ন শফিকুল আযম ভূইয়া, সন্দলপুর বিসি হাই স্কুল গভর্নিং বডির সভাপতি হুমায়ুন কবির, প্রধান শিক্ষক মোঃ গোলাম আকবর চৌধুরী। এছাড়াও অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাগাউরা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল বারিক, অত্র বিদ্যালয় গর্ভনিং বডির সদস্য হাবিবুর রহমান, স্কুলের প্রাক্তণ ছাত্র ও প্রাক্তণ শিক্ষক এডঃ কামরুল ইসলাম, রোটারিয়ান তজম্মুল হক চৌধুরী, হাবিবুর রহমান ও শাহ্ শওকত আরিফিন প্রমুখ।
এতে বক্তব্য রাখেন ক্লাবের ভাইস প্রেসিডেন্ট লায়ন মোহাম্মদ মনসুর রশীদ কাজল, লায়ন এডঃ এস.এম আলী আজগর, লায়ন মোঃ রফিক মিয়া, জয়েন্ট ট্রেজারার লায়ন মোঃ আব্দুল কাইয়ুম, টেইমার এডঃ মোঃ আনোয়ার হোসেন সবুজ, টেইল টুইস্টার লায়ন রতীশ চন্দ্র দাশ, ডিরেক্টর লায়ন মোঃ দেওয়ান মিয়া, লায়ন মোঃ মর্তুজ আলী, চার্টার মেম্বার লায়ন গাজী মোঃ মিজবাহ উদ্দিন, লায়ন মোঃ ফকরুল আলম বাবুল, লায়ন দুলাল সূত্রধর, লায়ন মোঃ মর্তুজা হাসান, লায়ন মোঃ আব্দুর রহমান, লায়ন দীপক কুমার দাশ ও লায়ন আলহাজ্ব মুজাহিদ হুসেন চৌধুরী।
অনুষ্ঠানে সন্দলপুর বিসি হাই স্কুলের ছাত্র/ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ দেওয়া হয় ৩০ জনকে এবং আরও ৩০ জনকে নগদ ১ হাজার টাকা করে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি এডঃ আব্দুল মজিদ খান, সন্দলপুর বি সি হাই স্কুল ও স্পন্সর আলহাজ্ব মোহাম্মদ ওয়াহিদুর রহমানকে লায়ন্স ক্লাব অব হবিগঞ্জ এর পক্ষ থেকে ক্রেস্ট উপহার দিয়ে সম্মানিত করা হয়। অনুষ্ঠানের শুরুতে সকল অতিথিদের ফুল দিয়ে বরণ করা হয়। সকল অতিথি ও লায়ন লিডার ছাত্র/ছাত্রীদের উপদেশমূলক বক্তব্য রাখেন।
পরে লায়ন্স ক্লাব অব হবিগঞ্জের ২০১৫-১৬ বছরের ২য় অভিষেক অনুষ্ঠিত হয়। লায়ন এ.এস সালাউদ্দিন আহমেদ, ডিস্ট্রিক্ট গর্ভনর, ডিস্ট্রিক্ট ৩১৫ বি ১, লায়ন্স কাবস্ ইন্টারন্যাশনাল ও ইমিডিয়েট পাস্ট ডিস্ট্রিক্ট গর্ভনর লায়ন শফিকুল আযম ভূইয়ার নেতৃত্বে অভিষেক অনুষ্ঠানে গভর্ণর সকল লায়ন লিডারদের পিন দিয়ে সম্মানিত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com