মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

মাধবপুরে সরকারী পুকুর দখলকে কেন্দ্র করে পাল্টাপাল্টি মামলা

  • আপডেট টাইম শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০১৬
  • ৪৫৫ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি \ মাধবপুরে পরিত্যক্ত একটি সরকারী পুকুরের দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি মামলা হয়েছে। গতকাল বৃহষ্পতিবার সকালে মাধবপুর থানায় এ দুটি মামলা হয়। একটির বাদী হয়েছেন জজ মিয়া পাঠান। যুবসংহতি উপজেলা সভাপতি ফকির কাউছার আহম্মেদকে প্রধান করে ৯ জনের নাম উলে­খসহ অজ্ঞাত ৩০/৪০ জনকে আসামী করে মামলাটি দায়ের করা হয়েছে। অপরদিকে সাদ্দাম হোসেন বাদী হয়ে ছাত্রলীগ নেতা মনির ইসলামকে প্রধান আসামী করে অপর একটি মামলা দায়ের করা হয়েছে।
এদিকে সহকারী কমিশনার ভূমি গতকাল বৃহষ্পতিবার সকালে সরকারী জায়গায় স্থাপনা নির্মাণ করায় পুলিশ নিয়ে উচ্ছেদ করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত দু’দিন আগে উপজেলা যুবসংহতির সভাপতির ভাই সড়ক পরিবহন শ্রমিকলীগের নেতা জাবেদ ফকির মাধবপুর বাজারের ভিতর একটি মজা পুকুরের কিছু অংশ দখলে নিয়ে ঘর নির্মাণ করেন। এ জায়গাটি কৃষ্ণনগর বহুমুখী সমবায় সমিতির দখলীয় জায়গা বলে সমিতির সভাপতি চুন্নু মিয়া তার লোকজন নিয়ে বাধা দেন। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছিল। গত বুধবার রাতে উভয়পক্ষ বিরোধপূর্ণ জায়গা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল­া মনির হোসেন উভয়পক্ষের অভিযোগ প্রাপ্তির স্বীকার করে বলেন এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com