বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচঙ্গে অগ্নিকান্ডে ২টি বসত ঘর পুড়ে ছাই \ সরু ব্রীজ থাকায় আগুন নিয়ন্ত্রনে আনতে বিলম্বিত

  • আপডেট টাইম সোমবার, ১১ জানুয়ারী, ২০১৬
  • ৪১২ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে \ বানিয়াচংয়ে অগ্নিকান্ডে ২টি বসত ঘর ভস্মিভূত হয়ে প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল দুপুরে বানিয়াচং ২নং উত্তর-পশ্চিম ইউনিয়নের শেখের মহল­া গ্রামে।
ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল দুপুর ১টার দিকে ওই গ্রামের কেনু মিয়ার বসত ঘরে বিদ্যুত লাইন থেকে শর্ট সাকির্টের কারনে আগুনের সূত্রপাত হয়। কোন কিছু বুঝে উঠার আগেই মুহুর্তের মধ্যেই আগুন ঘরের চারপাশে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে বানিয়াচং ফায়ার সার্ভিস এর স্টেশন ম্যানেজার মোঃ ফজলুল হক এর নেতৃত্বে ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। আগুনের লেলিহান থাবায় কেনু মিয়া এবং লেচু মিয়ার ২টি বসত ঘরসহ মূল্যবান স্বর্ণ, টাকা, আসবাবপত্র সম্পূর্ন পুড়ে ছাই হয়ে যায়। এছাড়াও পাশের হাফিজুর মিয়া, হামিদ মিয়ার ২টি ঘরের আংশিক ক্ষতি সাধন হয়েছে। এলাকাবাসী জানান, ফায়ার সার্ভিস যথা সময়ে ঘটনাস্থলে পৌছুলেও মরার উপর খড়াগ গা সদরের ৫/৬ নং বাজারের পশ্চিম পাশের সরু ব্রীজ দিয়ে ফায়ার সার্ভিস প্রবেশ করতে না পারায় কিছুটা বিলম্বে আগুন নিয়ন্ত্রনে আসে। এলাকাবাসী দ্রুত ওই ব্রীজটিকে অপসারণ করে এখানে একটি কালভার্ট নির্মাণের দাবী জানান। বানিয়াচং ফায়ার সার্ভিস স্ট্রেশন ম্যানেজার মোঃ ফজলুল হক জানান, আমরা আগুন লাগার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। কিন্তু সরু ব্রীজের কারনে গাড়ী দূরে অবস্থান করে যন্ত্রপাতি নিয়ে যেতে কিছুটা বিলম্ব হলেও দ্রুত সময়ের মধ্যেই আগুন নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়েছে। তিনি বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলেও সাংবাদিকদের জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com