শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আওয়ালের বাসায় চুরি করতে গিয়ে এক যুবক ধরাশায়ী

  • আপডেট টাইম শনিবার, ৯ জানুয়ারী, ২০১৬
  • ৩৬৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ হবিগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও কৃষকদলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আওয়ালের ইনাতাবাদের বাসা থেকে ট্রাক্টরের ব্যাটারী চুরি করতে গিয়ে চোর ধরাশায়ী হয়েছে। পরে জনতা চোরদের ধাওয়া করে একজনকে ধরে উত্তম মধ্যম দিয়ে হবিগঞ্জ সদর থানা পুলিশে সোপর্দ করে। আটককৃত চোর বড় বহুলা গ্রামের মৃত আলা উদ্দিন খানের পুত্র নজরুল খান (১৮)।
পুলিশ সুত্রে জানা যায়, নজরুলসহ ৩/৪ জন চোর বৃহস্পতিবার দিবাগত রাতে আওয়ালের বাসা থেকে ট্রাক্টরের ব্যাটারী চুরি করার সময় বিষয়টি আচঁ করতে পেরে লোকজন তাকে আটক করে। এ সময় তার সাথে থাকা অন্য চোররা পালিয়ে যায়। পরে তাকে উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com