মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৬:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
গ্রীসে নিহত নবীগঞ্জের দু’ব্যক্তিকে শেষ বিদায় জানালো এলাকাবাসী চুনারুঘাটে রাস্তার কাঁদায় ধান রোপন করে প্রতিবাদ নবীগঞ্জে হত্যা মামলার ৭০ আসামীর জামিন নামঞ্জুর কারাগারে প্রেরণের নির্দেশ শহরের গাণিংপার্ক থেকে নতুন বিবাহিত যুবকের লাশ উদ্ধার বাঙ্গালীর আশার বাতিঘর প্রধানমন্ত্রী শেখ হাসিনা-এমপি আবু জাহির হবিগঞ্জে নতুন করে ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত শহরে নকল সোনা বিক্রেতা আটক আমার হবিগঞ্জের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জেলা কৃষক লীগের নব নির্বাচিত সভাপতি শরীফ উল্লাহকে শচীন্দ্র কলেজের রোভার স্কাউট গ্রুপের ফুলেল শুভেচ্ছা নবীগঞ্জে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ
এমপি শাম্মী আক্তার আটক

এমপি শাম্মী আক্তার আটক

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির কেন্ত্রীয় নেত্রী সংসদ সদস্য শাম্মী আক্তারকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার রাত পৌনে ৯ টার দিকে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে প্রবেশ করার সময় তাদেরকে আটক করা হয়। আটকের পর শাম্মীকে গোয়েন্দা পুলিশের হেফাজতে নিয়ে যাওয়া হয়েছে বলে সূত্রে জানা গেছে।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে গুলশানের বাসভবনে দেখা করতে আসা সাবেক এমপি সরদার সাখাওয়াত হোসেন বকুল আটক করে পুলিশ।
এদিকে এমপি শাম্মী আক্তারের পর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা আব্দুল আউয়াল মিন্টু ছেলে তাফসির আউয়াল মিন্টুসহ ২জনকে আটক করেছে পুলিশ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com