মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন

গভীর রাতে ছিনতাইকারীর কবলে তেঘরিয়া গ্রামের তিন যুবক

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০১৬
  • ৪২৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া গ্রামের উমেদ শাহ (রঃ) এর মাজারের বার্ষিক ওরস থেকে বাড়ি ফেরার পথে ছিনতাইকারীদের কবলে পড়ে সর্বস্ব খুইয়েছে তিন যুবক। প্রতিবাদে গ্রামবাসী ছিনতাইকারীর বাড়ি ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন করে। রবিবার রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।
ছিনতাইকারীদের হামলায় আহত ৩ যুবক হচ্ছে তেঘরিয়া গ্রামের আলামিন (২০), রুবেল (২২) ও জসিম (২৩)। গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে আল-আমিনকে আশংকাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আহতরা জানান, মাজারের ওরস শেষে বাড়ি ফেরার পথে খোয়াই নদীর বাঁধের উপর পৌছামাত্র ছিনতাইকারী চক্রের মুল হোতা হবিগঞ্জ সদর উপজেলার পূর্ব মাহমুদাবাদ গ্রামের এডঃ সামছুল হকের ভাই আজহারুলের নেতৃত্বে ৫ থেকে ৭ জনের একদল ছিনতাইকারী তাদের পথরোধ করে। এরা ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে তাদের নিকট থেকে টাকা পয়সা ও মোবাইল হাতিয়ে নেয়। এ সময় বাঁধা দিলে তাদেরকে পিঠিয়ে আহত করে। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। ঘটনার খবর তেঘরিয়া গ্রামে পৌছুলে ওই গ্রামের লোকজন বিক্ষুদ্ধ হয়ে উঠে এবং আজহারুলের বাড়ি ঘেরাও করে।
খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।
এলাকাবাসীর অভিযোগ এডঃ সামছুল হকের ভাই দীর্ঘ দিন ধরে এলাকায় নানা ধরনের অপকর্ম চালিয়ে যা

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com