শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৮:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে চাঁন্দের গাড়ির চাপায় নিহত ১ ব্যাংকার্স এসোসিয়েশনের এজিএম সম্পন্ন ॥ সেলিম সিদ্দিকী সভাপতি ও আব্দুল্লাহ সম্পাদক পুন: নির্বাচিত নবীগঞ্জে ভুয়া কাগজ দিয়ে রেজেষ্ট্রি ॥ ২ দলিল লিখক বরখাস্ত ড.রেজা কিবরিয়ার হাতে ফুলের তোড়া দিয়ে গণফোরামে যোগদান করলেন নবীগঞ্জের সাবেক ছাত্রনেতা আবুল হোসেন জীবন হবিগঞ্জ জেলার সর্বোচ্চ আয়কর পরিশোধকারী আহছান কবীর তানজীম ও সাইদাতুন্নিছাকে ক্রেস্ট ও সম্মাননাপত্র প্রদান যুক্তরাষ্ট্র হবিগঞ্জ জেলা সমিতির কৃতি ছাত্র-ছাত্রীদের স্কলারশিপ এ্যাওয়ার্ড প্রদান নবীগঞ্জ পৌর আইডিয়াল স্কুলে বিদায় অনুষ্ঠান ও অভিভাবক সমাবেশ অনুষ্টিত হবিগঞ্জে বিশ্ব ডায়াবেটিক দিবস পালিত নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি গুরুতর আহত মুজিব বর্ষ’ উদযাপনের লক্ষ্যে মেয়র মোঃ মিজানুর রহমানের মতবিনিময়
শায়েস্তগঞ্জে শান্তিপূর্ণ ভোট গ্রহণ ছালেক মিয়া মেয়র নির্বাচিত

শায়েস্তগঞ্জে শান্তিপূর্ণ ভোট গ্রহণ ছালেক মিয়া মেয়র নির্বাচিত

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি \ শায়েস্তাগঞ্জ পৌর নির্বাচন শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ হয়েছে। নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শায়েস্তাগঞ্জ  পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ ছালেক মিয়া ৩ হাজার ৯৮৩ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব বিএনপি মনোনীত প্রার্থী বর্তমান মেয়র ফরিদ আহমেদ অলি পেয়েছে ৩ হাজার ৮৯০ ভোট। সকাল থেকেই কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে ভোটারদের উপস্থিতিও বৃদ্ধি পায়। একযোগে ৯টি কেন্দ্রে টানা সকাল থেকে বিকেল পর্যন্ত চলে ভোট গ্রহণ। সকল ভোটকেন্দ্রগুলোতে নারী ভোটাদের অংশগ্রহণ ছিল লক্ষ্যনীয়।
নির্বাচনে ১নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন জিতু আহমেদ মাখন, তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব রজব আলী। ২নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন আব্দুল জলিল, তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব হলেন আ স ম আফজল আলী, ৩নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন শামসুজ্জামান মাসুক, তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব হলেন মাসুক মিয়া। ৪নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন জালাল উদ্দিন মোহন, তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব হলেন মখলিছুর রহমান। ৫নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন গফুর মিয়া, তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব হলেন ইছন মিয়া, ৬নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন নোয়াব আলী, তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব হলেন আবু আহমদ চৌধুরী, ৭নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন তাহির মিয়া, তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব হলেন আব্দুল আহাদ, ৮নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন খায়রুল আলম, তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব হলেন আবু তাহের তালুকদার। ৯নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন সাইদুর রহমান, তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব হলেন আব্বাস তালুকদার।
সংরক্ষিত কাউন্সিলর পদে ১,২ ও ৩ ওয়ার্ডে নির্বাচিত হয়েছে আছমা আব্দুল­াহ, তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব রীনা রাণী। ৪, ৫ ও ৬ ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন শিউলী বেগম, তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব হলেন আফছানা ডলি। ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন তহুরা আক্তার লাইজু, তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব হলেন সাফিয়া বেগম।
পরিদর্শনকালে দেখা গেছে, শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে আসেন শতবর্ষী জবেদা বেগম। তিনি নাতি শামছুর কাধে ধরে ভোট দিয়ে বাড়ি ফেরেন। এ সময় শামছু মিয়া বলেন, আর কোন দিন ভোট আসবে। এর পূর্বে দাদী নাও বেঁচে থাকতে পারেন। তাই কষ্ট হলেও দাদীকে ভোট দিতে কেন্দ্রে নিয়ে এসেছি। এমনভাবে বৃদ্ধ বয়সের অনেক লোককেই ভোট দিতে নানা কেন্দ্রে দেখা গেছে। প্রতিবন্ধি ও বৃদ্ধ লোকদের ভোট কেন্দ্রে আসতে সার্বিকভাবে সহায়তা করেছেন প্রশাসনের লোকেরা। জাল ভোট হয়নি বললেই চলে। উৎসবমূখর শান্তিপূর্ণ এ নির্বাচনে ভোটারদের মনে আনন্দ দিয়েছে। ভোটাররাও মনের আনন্দে এসে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।
শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচন পরিদর্শনকালে জেলা প্রশাসক সাবিনা আলম বলেন, প্রশাসন গুরুত্ব ভূমিকা পালনে শান্তিপূর্ণ  ভোট গ্রহণ হয়েছে। তিনি বলেন এ নির্বাচনে ভোটাররা স্বাধীনভাবে ভোট দিয়েছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com