শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

চুনারুঘাট এসোসিয়েশন ইউকে এর নয়া কমিটি গঠন

  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০১৫
  • ৩৮৩ বা পড়া হয়েছে

অলিউর রহমান, লন্ডন থেকে \ চুনারুঘাট এসোসিয়েশন ইউকে এর কার্যকরী কমিটির শুন্য পদ পূরণ সহ কমিটির সদস্য সংখ্যা বাড়ানোর লক্ষ্যে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
এতে সভাপতিত্ব করেন এসোসিয়েশনের সভাপতি গাজীউর রহমান গাজী। জালাল আহমেদ এর  পরিচালনায় এতে উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদের সদস্য সৈয়দ ফরহাদ আহমদ, ইঞ্জিনিয়ার হাজি আব্দুল মতিন।
সভায় সর্বসম্মতিক্রমে সভাপতি (পুনরায় নির্বাচিত) গাজিউর রহমান গাজ, সহ-সভাপতি মো: গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ শরীফ আহমেদ ও সহ সাধারণ সম্পাদক জালাল আহমেদ, সাংগঠনিক সম্পাদক মৌলানা আব্দুল মালেক ও মোহাম্মদ সাইদুর, আইন উপদেষ্টা ব্যারিষ্টার আশরাফুল আলম চৌধুরী, কোষাধ্যক্ষ মাসুক আহমেদ, শিক্ষা সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক সেলিম আহমেদ, সহ শিক্ষা সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক আইযূব আলী, প্রচার সম্পাদক জালালুর রহমান, সহ প্রচার সম্পাদক আফজাল খান, সদস্য সাইদুর রহমান রানা, আব্দুল জাহির দুলাল, মোরাদ চৌধুরী, আব্দুর সালাম, কাউন্সিলর সমতা খাতুন। এ ছাড়া ১০ জনকে নতুন সদস্য করা হয়।
এসোসিয়েশন শীতকালীন সেবা মুলক কার্যক্রমের জন্য উপস্থিত সদস্যবৃন্দের নিকট থেকে নগদ ৮’শ পাউন্ড সংগ্রহ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com