বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

৪৩ জনের নামে থানায় মামলা ॥ আসামীদের খুঁজছে পুলিশ ॥ নোয়াপাথারিয়া গ্রামে জমি দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের উপর হামলা ॥ কলেজ ছাত্র সেলিম মিয়া নিহত

  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০১৫
  • ৩৯৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার ১১নং মক্রমপুর ইউনিয়নের নোয়াপাথারিয়া গ্রামে জমি দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় সেলিম মিয়া (২৫) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এ ছাড়াও এ ঘটনায় আহত হয়েছে আরো বেশ কয়েকজন। তাদেরকে উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হলেও পরে আশঙ্কা জনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত সেলিম মিয়া নোয়াপাথারিয়া গ্রামের টেনু মিয়ার পুত্র। ২০১৫ সালের ১৮ ডিসেম্বর সকালে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, নোয়াপাথারিয়া গ্রামের টেনু মিয়ার সাথে কেন্দুয়াবহ মৌজায় অবস্থিত বোরো জমি দখল নিয়ে বিরোধ চলে আসছিল একই গ্রামের তাহির মিয়া ও মোঃ জমর আলীসহ তাদের লোকজনের। এরই প্রেক্ষিতে উল্লেখিত সময়ে তাহির মিয়া ও মোঃ জমর আলীসহ তাদের লোকজন দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে টেনু মিয়াসহ তার পরিবারের সদস্যদের উপর অতর্কিত হামলা চালায়। এতে টেনু মিয়া তার পুত্র কলেজ ছাত্র সেলিম মিয়া ও শামীম মিয়া গুরুতর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেলিম মিয়াকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।
এদিকে সেলিম মিয়া হত্যাকান্ডের ঘটনায় তার পিতা টেনু মিয়া বাদি হয়ে ৪৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে ২১ ডিসেম্বর বানিয়াচং থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলায় আসামী করা হয় নোয়াপাথারিয়া গ্রামের তাহির মিয়া, মোঃ জমর আলী, যুবদলের সদস্য মোঃ ফরহাদ মিয়া, লিকন মিয়া, আলকাছ মিয়া, রোমান মিয়া, বজলু মিয়া, রিপন মিয়া, শফিক আলী, হাছন আলিসহ ৪৩ জনকে। এছাড়াও অজ্ঞাত রাখা হয় আরো বেশ কিছুজনকে।
এ ব্যাপারে বানিয়াচং থানার উপ-পুলিশ পরিদর্শক মোবারক হোসেন জানান, আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, যুবদলের সদস্য ফরহাদ মিয়া একজন ওমান প্রবাসি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com