বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

নয়া পাথারিয়ায় সংঘর্ষে কলেজ ছাত্র সেলিম নিহত \ আহত ৩০ \ আটক ২ \ দেশীয় অস্ত্র উদ্ধার

  • আপডেট টাইম শনিবার, ১৯ ডিসেম্বর, ২০১৫
  • ৫১২ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে \ জমি দখলকে কেন্দ্র করে বানিয়াচং উপজেলার নয়া পাথারিয়া গ্রামের দু’চাচাতো ভাইয়ের সংঘর্ষে সেলিম মিয়া নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। নিহত সেলিম বৃন্দাবন সরকারি কলেজের বিএ দ্বিতীয় বর্ষে ছাত্র ছিলেন। এছাড়াও সংঘর্ষে আহত হয়েছে আরো অন্তত ৩০জন। এ ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ। গতকাল সকালের দিকে গ্রামের পার্শ্ববর্তী যমুনাকোনা হাওরে সংঘর্ষের ঘটনাটি ঘটে।
যে কারণে সংঘর্ষ ঃ পুলিশ ও এলাকাবাসী থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, কেন্দুপু গ্রামের ধ্র“ব নামে জনৈক ব্যক্তির কাছ থেকে নয়া পাথারিয়া গ্রামের টেনু মিয়া একটি জমি ইজারা নেন। গ্রামের পার্শ্ববর্তী যমুনাকোনা হাওরে জমিটির অবস্থান। এদিকে টেনু মিয়ার চাচাতো ভাই তাহের মিয়াও এই জমিটি ইজারা এনেছেন বলে দাবী করেন। এ নিয়ে দু’চাচাতো ভাইয়ের মধ্যে বেশ কিছু ধরে বিরোধ চলে আসছিল। গতকাল সকালের দিকে উভয় পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্রসহকারে দলীয় লোকজন নিয়ে জমিটি দখল করতে হাওরে যায়। সেখানে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষের ৩০ জন আহত হয়। তন্মধ্যে গলায়, পেটে ও পিঠে টেটাবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায় টেনু মিয়ার ছেলে সেলিম মিয়া (২৬)। গুরুতর আহত বুকে টেটাবিদ্ধ অবস্থায় বারিক (৪৫), শামীম মিয়া (২০) ও টেনু মিয়া (৫০) কে সিলেট এম এ জি ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
পুলিশের অভিযান ঃ এদিকে সংঘর্ষের খবর পেয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ নির্মলেন্দু চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। সেখান থেকে সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে পাথারিয়া গ্রামের আইন উল্বার ছেলে তৈয়ব উল্বা (৬০) ও ফকির চান এর ছেলে আব্দুর রউফ (২৭) কে আটক করে পুলিশ। তবে থানায় আটককৃত আব্দুর রউফ এ ঘটনার সাথে জড়িত নয় বলে এ প্রতিনিধিকে জানায়। পরে পুলিশ ওই গ্রামে অভিযান চালিয়ে ফিকল, টেটা ও বল­মসহ শতাধিক দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে ওসি নির্মলেন্দু জানান। ঘটনার পরপরই হবিগঞ্জ সদর সহকারী পুলিশ সুপার মাসুদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত অপ্রীতিকর ঘটনা এড়াতে এসআই মোবারক এর নেতৃত্বে একদল পুলিশ পাথারিয়া গ্রামে অবস্থান করছে বলে থানা সূত্রে নিশ্চিত হওয়া গেছে।
এদিকে নিহত সেলিম মিয়ার লাশ ময়নাতদন্ত শেষে বাড়িতে নিয়ে যাওয়ার পর দেখা যায় তার পিটে আরেকটি টেটাবিদ্ধ অবস্থায় দেখতে পাওয়া যায়। পরে পুনরায় লাশ হাসপাতালে প্রেরণ করা হয়। গতকাল সন্ধ্যে ৭টায় এ রিপোর্ট লিখা পর্যন্ত মামলা দায়েরের খবর পাওয়া যায়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com