শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

পৌরবাসীর ভালবাসায় সিক্ত এমরানের কৃতজ্ঞতা প্রকাশ

  • আপডেট টাইম বুধবার, ১৬ ডিসেম্বর, ২০১৫
  • ৫০২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি \ হবিগঞ্জ জেলা বিএনপি’র যুগ্ম সাধারন সম্পাদক, পৌর বিএনপি’র সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক আমিনুর রশীদ এমরান পৌরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। পত্রিকায় প্রদত্ত এক বিবৃতিতে তিনি বলেন, হবিগঞ্জ পৌর সভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে এই জনপদের মানুষ দল মতের উর্ধ্বে থেকে আমাকে যে সহযোগীতা, সহ-মর্মিতা, উৎসাহ উদ্দিপনা ও সমর্থন জুগিয়েছেন তা অতুলনীয়।
প্রতিটি ঘরে ঘরে গণসংযোগ ও কুশল বিনিময়কালে বিভিন্ন ইলেক্ট্রনিক্স, প্রিন্ট মিডিয়া, সুশীল সমাজ, পেশাজীবি, সাংস্কৃতিক ব্যাক্তিবর্গ, সামাজিক যোগাযোগ মাধ্যম, রাজনৈতিক পরিবার এবং ক্রীড়াঙ্গনসহ সকল পর্যায়ের মানুষের হৃদয় নিংড়ানো ভালবাসার যে উচ্চতা প্রকাশ পেয়েছে তা আমার জীবনে এক স্বরনীয় ঘটনা। জনপ্রতিনিধি না হয়েও জনগনের স্বতঃস্ফুত সমর্থন ও সহযোগীতার হাজারো কণ্ঠের উচ্ছ¡াস আমাকে আবিষ্ট করে রেখেছিল। কিন্তু আমার নেত্রী বেগম খালেদা জিয়ার আহŸানে সাড়া দিতে গিয়ে আমাকে নির্বাচন থেকে আকস্মিকভাবে সরে যেতে হয়েছে। আমার দীর্ঘ ৩০ বছরের রাজনৈতিক জীবনে কখনও দেশ, জনগন, দল ও নেত্রীর অবাধ্য হইনি। তাই ধানের শীষ বা দলের বিপক্ষে অবস্থান নিয়ে সম্ভাবনাময় বিজয়কে কলংখিত করতে চাইনি বলেই মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছি। আমার এই অনিচ্ছাকৃত প্রত্যাবর্তনে আমি পৌর বাসীর কাছে দুঃখ প্রকাশ করছি। সেই সঙ্গে সার্বিক সহযোগীতার জন্য পৌর বাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com